Tiger 3 Collection Day 9: ৯ দিনেই টাইগারের গর্জন তলানিতে, সোমবার মাত্র ৬ কোটি আয় সলমনের ছবির

Advertisement

মাত্র ৯ দিনেই ধুপ করে অনেকটা পড়ে গেল টাইগার ৩ ছবির আয়। বিশ্বকাপের আমেজ কেটে গেলেও ফিরল না হাল। সোমবার বক্স অফিসে মাত্র ৬ কোটি টাকা আয় করেছে টাইগার ৩, এমনটাই রিপোর্টে জানানো হয়েছে।

টাইগার ৩ বক্স অফিসে কালেকশন

সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে সোমবার, ২০ নভেম্বর বক্স অফিসে টাইগার ৩ মাত্র ৬ কোটি টাকা আয় করেছে। মণীশ শর্মা পরিচালিত এই ছবি গত ১২ নভেম্বর দীপাবলির দিন মুক্তি পেয়েছিল। এটি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পেয়েছিল।

প্রথম সপ্তাহে টাইগার ৩ বক্স অফিসে ১৮৭.৬৫ কোটি টাকা আয় করে। এর মধ্যে হিন্দিতেই কেবল এই ছবি ১৮৩ কোটি আয় করেছে। অন্যদিকে দ্বিতীয় সপ্তাহের প্রথম দিন এটি ১৩.২৫ কোটি, তারপর দিন ১৮.৫ কোটি টাকা আয় করে। এরপর অষ্টম দিনে, বিশ্বকাপের ফাইনালের দিন মাত্র ১০.৫ কোটি আয় করে সলমনের ছবি। অন্যদিকে সোমবার পড়তে সেই আয়ের মাত্রা কমলো আরও অনেকটাই। সোমবার এই ছবি মাত্র ৬.৯৩ কোটি টাকা ঘরে তুলেছে বলেই জানানো হয়েছে। ফলে ভারতীয় বক্স অফিসে এটি মোট ২৩৬.৮৩ কোটি টাকা আয় করেছে।

আরও পড়ুন: ‘আমিও এই বাচ্চা দুটোকে…’ কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের জন্য মন খারাপ ‘বড় মা’ সোহিনীর, কী উত্তর দিলেন সুকৃত-অয়ন্যা

আরও পড়ুন: ফাইনালে নিষ্প্রভ শামি, বিশ্বকাপে পরাজয়ের পর ইঙ্গিতবহ পোস্ট হাসিনের, নিশানায় কে?

অন্যদিকে যশরাজ ফিল্মসের তরফে টুইট করে জানানো হয়েছে টাইগার ৩ মাত্র আটদিনে এই ছবি বিশ্বজুড়ে ৩৭৬ কোটি টাকা আয় করেছে। এর মধ্যে ভারতীয় বক্স অফিস থেকে এসেছে ২৮০ কোটি টাকা। দেশের বাইরে ৯৬ কোটি তুলেছে।

টাইগার ৩ প্রসঙ্গে

টাইগার ৩ ছবিটির পরিচালনা করেছেন মণীশ শর্মা। এটি হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পেয়েছে। এখানে আবার ছয় বছর পর টাইগার হয়ে ফিরেছেন সলমন খান। সঙ্গে আছেন জোয়া ক্যাটরিনা কাইফ। খলনায়কের চরিত্রে দেখা গিয়েছে ইমরান হাশমি। এর আগে টাইগার ফ্র্যাঞ্চাইজির এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায় মুক্তি পেয়েছে। এবার এল টাইগার ৩। এটি যশরাজ স্পাই ইউনিভার্সের নতুন ছবি।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।