Tiger 3: একটা দুটো নয়, মোট কটা অ্যাকশন সিকোয়েন্স আছে টাইগার ৩-তে? কী জানালেন পরিচালক?

Advertisement

যশরাজ ফিল্মসের আগামী ছবি টাইগার ৩ মুক্তি পেতে চলেছে শীঘ্রই। বহু প্রতীক্ষিত ছবিটি আগামী ১২ নভেম্বর আসছে। মণীশ শর্মা পরিচালিত ছবিতে আবারও টাইগার হয়ে কামব্যাক করছেন সলমন খান। সঙ্গে জোয়া হয়ে থাকবেন ক্যাটরিনা কাইফ। কানাঘুষোয় শোনা যাচ্ছে এখানে পাঠান হিসেবে শাহরুখ খান এবং কবীর হিসেবে হৃতিক রোশনের ক্যামিও থাকবে। শুধুই কি তাই? ধীরে ধীরে এই ছবির আরও একাধিক তথ্য প্রকাশ্যে আসছে। এখন জানা যাচ্ছে এই অ্যাকশন প্যাকড ছবিতে নাকি মোট ১২টা অ্যাকশন সিকোয়েন্স আছে।

মণীশ শর্মা কী জানিয়েছেন টাইগার ৩ নিয়ে?

মণীশ শর্মার এই ছবিতে যে কেবল দুর্ধর্ষ কিছু অ্যাকশন সিকোয়েন্স আছে এমনটাই নয়, এই ছবিটি সম্পূর্ণ ভাবে চরিত্র কেন্দ্রিক, যা চরিত্রগুলোকে ঘিরেই আবর্তিত হবে। সম্পর্কগুলোকে আরও বিস্তারিত ভাবে দেখানো হবে। ফলে সবটা মিলিয়ে একটা দেখার মতো ব্যাপার হবে যে সেটা স্পষ্ট। টাইগার ফ্র্যাঞ্চাইজির ছবিগুলোর সঙ্গে সঙ্গে যেমন টাইগার জোয়ার সম্পর্ক শক্তিশালী হয়ে জটিল সময়ের মধ্যে দিয়ে তেমনই বেড়েছে অ্যাকশন দৃশ্যের পারদ।

আরও পড়ুন: ছক ভেঙে বিধবা শাশুড়িকে দিয়ে বরণ করানোর উদ্যোগ, পরাগ বাধা দিতে এলে কী করবে শিমুল?

আরও পড়ুন: ‘তোর এখনও বাপ হওয়ার…’ জওয়ানের সংলাপ বলে দাদাগিরি খুদে শাহরুখের, সৌরভ কী বললেন?

মণীশ এই ছবির প্রসঙ্গে বলেছেন, ‘এই ছবিতে আমাদের ১২টা অ্যাকশন সিকোয়েন্স আছে যা দেখে নখ খেতেও ভুলে যাবেন দর্শকরা। আর আইম্যাক্সে যাঁরা এই ছবি দেখবেন তাঁরা যে অনন্য দৃশ্যের সাক্ষী থাকবেন সেটা বলাই বাহুল্য।’ পরিচালকের কথায় এই ছবিতে যেমন রুদ্ধশ্বাস অ্যাকশন আছে তেমনই আছে উত্তেজনা এবং স্পিড। সবটা মিলিয়ে একটা দুর্ধর্ষ অভিজ্ঞতার সাক্ষী থাকবেন দর্শকরা। টাইগার জোয়ার ভক্তরা আগের দুটো ছবিতে যা দেখেননি এই ছবিতে তেমন দৃশ্যের সাক্ষী থাকবেন বলেও জানা গিয়েছে।

টাইগার ৩ ছবিটির প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। দীপাবলির সময় আগামী ১২ নভেম্বর মুক্তি পাবে এই ছবি। হিন্দি, তামিল এবং তেলুগু ছবিতে মুক্তি পাবে এটি। থাকতে পারে শাহরুখ খান এবং হৃতিক রোশনের ক্যামিও।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।