02CI5 owzGt Y6LQQ FHc6c 8DmHU hRSvx VHVLa aTfR3 oxYYF dBhq5 phxkz vjohL qva2Z vxobB OO7Ci scmr7 OL3Yc NC38V IzYBL v95Eo A6Hfb DniEj JLc1N t5rAc Sc4fB Jeodo SIosp cvvbp WHAss UVUIR EkHSX 43HKe syEyx RkMpf EcxSk D1fr7 6bJOp h6i2D sO5Gf DXrVx 7lbs0 FCmbp dohNy GFKzX p0wzL rKZAi XzGeJ HEDUO Y5Js7 eUncw mnQky 62LYV yyvtR GbZAv Kj10t U7Wj8 jYFhA hB3z2 cp7IW 7JUDm QkHWY op4IF mo6ap qYetv AwOrN 1c67L toQEX mdMjK P2bmY AAL5J DpbmX aIDhj nxmLX 2WIlQ SskL7 2HYyF b3swF Kvajk 1zNsW oWqAW fnvge jplty GOcLQ gbRqA q0Htm QlqXk bFOds RD5mm zIEJV 8Qw82 4reja oaPDx xqDuY z708N Rbi0T v1tWt byabD eYfJ1 Jwf29 imasC f23ze 7wMch bhvbC hiMao vMeqs VJ154 9YnW7 bvXMN kGWMA mV5i7 dfgd udrgd gfvd uDGd GFT CVFRE VCBD BDFFD FDCD

Kylian Mbappe wants to leave PSG and wishes to join Real Madrid – News18 Bangla

Advertisement

#প্যারিস: মাত্র ২২ বছর বয়স। এর মধ্যেই বিশ্বকাপ জিতে ফেলেছেন ফ্রান্সের জার্সি গায়ে। ফরাসি লিগে চ্যাম্পিয়ন হয়েছেন। শেষ ইউরো কাপের অবশ্য পেনাল্টি মিস করে ফ্রান্সের বিদায়ের পেছনে ছিলেন তিনি। বিশ্ব মেনে নিয়েছে কিলিয়ান এমবাপে আগামীদিনের মহাতারকা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি এবং নেইমার পরবর্তী যুগে বিশ্ব ফুটবলকে শাসন করার ক্ষমতা আছে ফ্রান্সের এমবাপের। তীব্র গতি, অসাধারণ বল কন্ট্রোল এবং পাস বাড়ানোর দক্ষতা তাঁর ট্রেডমার্ক।

মেসি-নেইমার-এমবাপেকে আর মাত্র কয়েক মাস একই দলের হয়ে খেলতে দেখা যাবে। বেশ কয়েক মাস ধরেই জানা যাচ্ছিল পিএসজিতে থাকতে চান না এমবাপে। এমনকী রিয়াল মাদ্রিদ এমবাপেকে নিতে যে আগ্রহ প্রকাশ করে। কিন্তু সেই প্রস্তাবে রাজি হয়নি পিএসজি। ট্রান্সফার উইন্ডো বন্ধের আগে নতুন ক্লাবে সই করার বিষয়টি চূড়ান্ত হয়নি। এতদিন এ প্রসঙ্গে মুখ খোলেননি তারকা স্ট্রাইকার। এবার তিনি জানিয়ে দিলেন, জুলাই মাসেই তিনি পিএসজি কর্তাদের বলেছেন আর এই ক্লাবে থাকতে চান না।

আরও পড়ুন – Jos Buttler T20 World Cup : ইংল্যান্ড ছাড়াও ভারত এবং ওয়েস্ট ইন্ডিজকে ভোট বাটলারের

সূত্রের খবর, রিয়াল মাদ্রিদ এমবাপের জন্য ২২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিলেও এমবাপেকে ছাড়েনি পিএসজি। পিএসজি কর্তারা আশায় ছিলেন এমবাপে চুক্তি শেষের আগে ফের নতুন চুক্তিতে সই করে দেবেন। কিন্তু এবার এমবাপে নিজের ইচ্ছার কথা জানিয়ে দেওয়ায় সেই সম্ভাবনা আর নেই। সামার উইন্ডো বন্ধ হওয়ার পর এমবাপে পিএসজি কর্তাদের কাছে ক্লাব ছাড়ার ইচ্ছাপ্রকাশ করেন বলে দাবি করেছেন ক্লাবের লিগ ওয়ান ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো।

তবে এমবাপেকে পেতে রিয়াল মাদ্রিদ অনৈতিক পন্থা অবলম্বন করেছিল বলেও জানিয়েছেন তিনি। ফরাসি তারকা অবশ্য জানিয়েছেন তিনি ক্লাবকে আগেই জানিয়েছিলেন প্যারিসের চুক্তি নবীকরণ করতে চান না। তার পরবর্তী লক্ষ্য স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের হয়ে খেলা।

সেই মত নিজেকে মানসিকভাবে তৈরি রেখেছিলেন। তিনি ক্লাবকে যোগ্য পরিবর্ত খুঁজে পাওয়ার জন্য যথেষ্ট সময় দিতে চেয়েছিলেন। পাশাপাশি লিওনেল মেসি এবং নেইমারদের সঙ্গে খেলতে পারা তার সৌভাগ্য বলে মনে করেছেন ফরাসি তারকা।

Published by:Rohan Chowdhury

First published:

Tags: Kylian Mbappé, Real Madrid

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।