Tiyasha-Sohail: সোহেলের সঙ্গে প্রেমচর্চা জারি, বৃষ্টিভেজা ছাদে হট প্যান্টে উদ্দাম নাচ তিয়াসার

Advertisement

স্বামীর হাত ধরে টেলিভিশনের দুনিয়ায় পা রেখেছিলেন তিয়সা রায় (এখন লেপচা)। কিন্তু গত বছর ফেব্রুয়ারিতেই সুবান রায়ের সঙ্গে আইনি বিচ্ছেদ হয় তিয়াসার। চার বছরের দাম্পত্যে ইতি টানেন ‘বাংলা মিডিয়াম’-এর ইন্দিরা। ডিভোর্স নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি তিয়াসাকে। সুবানকে সাফল্যের সিঁড়ি করে ছুড়ে ফেলেছেন তিনি, এমন বিদ্রুপ ধেয়ে এসেছিল। পালটা জবাবও দিয়েছেন তিয়াসা। সুবান অবশ্য কোনওদিনই প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে কোনও অভিযোগ করেননি।

সম্পর্কের ভাঙাগড়া টেলিপাড়ায় নতুন ঘটনা নয়। বেশ কয়েকদিন ধরেই জল্পনা অতীত ভুলে নতুন সম্পর্কে জড়িয়েছেন ছোটপর্দার কৃষ্ণকলি। সে কথা মেনেও নিয়েছেন এই টেলি সুন্দরী। রবিবাসরীয় বিকালে ইনস্টাগ্রামে নতুন রিল ভিডিয়ো আপলোড করলেন পর্দার ইন্দিরা। শাড়ি ছেড়ে পরনে সাদা হট প্যান্ট। সঙ্গে সাদা রঙা টিউব টপ আর ওভারসাইজ হলুদ বুকচেরা শার্ট। বৃষ্টিভেজা ছাদে উদ্দাম নাচ তিয়াসার। ‘কাঁটা লাগা’ গানে জমিয়ে কোমর দোলালেন নায়িকা। নাচের তালে তাঁর বার্তা, বান্ধবীরা অনেক বোঝালেও শেষমেশ তোমার ভালোবাসায় ফেঁসে গেলাম আমি! 

তিয়াসার এই নাচ থেকে চোখ কপালে নেটপাড়ার। একজন লেখেন,’ফিউচার ড্রিমসের প্রিন্সিপাল আর কাঁটা লাগা…’, অপর এক নীতি পুলিশ লেখেন- ‘দিদি প্যান্টটা আরেকটু ছোট পেলে না…বড় হয়ে গিয়েছে তো’। সেই সব কটাক্ষকে অবশ্য পাত্তা দেননি তিয়াসা। অনেকের আবার প্রশ্ন, তবে কি প্রেমিকের জন্যই এই রিল ভিডিয়ো বানালেন অভিনেত্রী?

গত মাসে নিজের জন্মদিনে নতুন সম্পর্কে থাকার কথা মেনে নিয়েছিলেন তিয়াসা। কিন্তু প্রেমিকের নাম প্রকাশ্যে আনেননি। তবে স্পষ্ট বলেছিলেন, প্রেমিক ইন্ডাস্ট্রির অন্দরের লোক। ভবিষ্যতে তাঁর সঙ্গে সংসার পাতার পরিকল্পনাও করে নিয়েছেন তিয়াসা। কিন্তু গোপন কথা তো আর গোপন থাকে না। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, অভিনেতা সোহেল দত্ত-র সঙ্গে সম্পর্কে রয়েছেন তিয়াসা।

একটা সময় শিশুশিল্পী হিসাবে বাংলা টেলিভিশনে চুটিয়ে কাজ করেছেন সোহেল। বউ কথা কও, তারে আমি চোখে দেখিনি-র মতো হিট মেগার অংশ থেকেছেন সোহেল। এখন অবশ্য সেভাবে অভিনয়ের জগতে দেখা যায় না তাঁকে। ‘ক্লাসরুম’ নামের একটি ছবিতেও লিড হিরো হিসাবে দেখা গিয়েছে সোহেলকে। শেষ ‘শ্রীময়ী’ সিরিয়ালে রোহিত সেনের বোনপো হিসাবে দেখা গিয়েছিল তাঁকে। সোহেল রাজনীতির মঞ্চেরও পরিচিত মুখ। সেই সূত্রেই নাকি আলাপ তিয়াসা-সোহেলের। প্রেম নাকি এখন জমে ক্ষীর! প্রেম সম্পর্কে কবে সিলমোহর দেন দুজনে, সেটাই এখন দেখার!

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।