Madan Mitra-Viral Video: মদনের হাতে বান্ডিল-বান্ডিল নোট, ওড়াচ্ছেন সুন্দরী মেয়েদের উপর! ভিডিয়ো নিমেষে ভাইরাল

Advertisement

মদন মিত্রের নতুন ভিডিয়ো আসবে, আর তা ভাইরাল হবে না, তা কখনও হয়! এই যেমন এখন দেখা যাচ্ছে কালো পঞ্জাবি পরে আছেন কামারহাটির তৃণমূলের বিধায়ক মদন মিত্র। যাতে কমলা সুতোর কাজ। চোখে কমলা সানগ্লাস। হাতে একগুচ্ছ টাকা। পিছনে ছোট ছোট পোশাক পরা সুন্দরী মেয়েরা। মদনের হাতে বান্ডিল বান্ডিল টাকা।

যদিও এই ভিডিয়ো রিয়েল লাইফের নয়, বরং মদনের রিল লাইফের। মানে নতুন মিউজিক ভিডিয়ো এনেছেন এই তৃণমূল নেতা। গানের নাম ‘কনট্রোভার্সিয়াল সং: টাকার গান’। যদিও পুরো গান আসা এখনও বাকি। সবেমাত্র প্রকাশ্যে এল টিজার। গানটি গেয়েছেন নচিকেতা চক্রবর্তী।

সদ্য অভিনয়ের দুনিয়ায় পা রেখেছেন মদন মিত্র। আর তারই মাঝে এই গানের ভিডিয়োর ভাইরাল হওয়া বুঝিয়ে দিল রাজনীতির সঙ্গে সঙ্গে বিনোদন দুনিয়াতেও তিনি কতটা জনপ্রিয়!

মদন মিত্রের ভিডিয়োতে কমেন্ট করে একজন লিখলেন, ‘দাদা এত টাকা। এগুলো কি সব নারদার সময়ের?’ আপরজনের মন্তব্য, ‘দেব-নুসরতের পর দাদা টলিউড থেকে তোমায় ডাকবে ইডি। তৈরি থেকো।’ তৃতীয়জনের মন্তব্য, ‘রাজনীতিতে মন দিন। সামনেই তো ভোট।’ অবশ্য,সবসময় বিন্দাস মুডে থাকা থাকা মদন এসব কটাক্ষে কান দেন না কোনওকালেই। 

মদন মিত্রের সব সময়ের মুখের বুলি ‘ওহ লাভলি’কে কাজে লাগিয়ে সিনেমা বানিয়েছেন টলিউডের জনপ্রিয় পরিচালক হরনাথ চক্রবর্তী। অর্থাৎ, হরনাথের সম্প্রতি মুক্তি পাওয়া সিনেমার নাম ছিল ছিল ‘ওহ লাভলি’। যাতে তিনি নায়িকার বাবা। মদনের চরিত্রের নাম সুবিমল রায়। ক্যামেরার সামনে মদনের পারফরমেন্স নিয়ে হরনাথ সেই সময় জানিয়েছিলেন, ‘উনি পাকা অভিনেতার মতো কাজ করেছেন। মদনদাকে পেয়ে সেটেও সবাই খুব উৎসাহে কাজ করেছে সেটে।’

সিনেমার গল্প ছিল- বাবার চাষাবাদ, ব্যবসা ফেলে শহরে চাকরির সন্ধানে এসেছে গ্রামের ছেলে ঋক। এখানে এসেই প্রেমে পড়ে বড়লোক বাড়ির মেয়ে রাজনন্দিনীর। নায়িকা আপ্রাণ চেষ্টা করছে চাকরির, কারণ বাবা দুবাইয়ের এক বড়লোকের ছেলের সঙ্গে তার বিয়ে দিতে যায়। চাকরির প্রথম ইন্টারভিউ দিতে গিয়েই হয়ে যায় প্রেম। প্রথম দেখাতেই টুরু লাভ। তবে প্রেম খাঁটি হলেও চাকরি জোটাতে পারে না ঋক। তাহলে কি রাজনন্দিনীর বাবা বিয়ে দিয়ে দেবে মেয়ের অন্য ছেলের সঙ্গে। পূর্ণতা পাবে না রাজনন্দিনী আর ঋকের প্রেম? শহরে এই ছবি সেভাবে ব্যবসা করতে না পারলেও গ্রাম ও মফস্বলে ভালোই লোক হয়েছিল হলে।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।