Bollywood Gossip: জওয়ানে বাদশার মা, শাহরুখের ‘হাঁটুর বয়সী’ এই অভিনেত্রীর আসল পরিচয় জানেন? চমকে যাবেন শুনলে

Advertisement

৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে আতলি পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি ‘জওয়ান’। প্রথম দিন প্রথম শো থেকে বক্স অফিসে সাইক্লোন শুরু করেছে শাহরুখ খানের ছবি ‘জওয়ান’। ‘পাঠান’-এর পর ফের পর্দায় শাহরুখ ম‍্যাজিক। যে পরিমান আয় করছে এই সিনেমা তা আগে কোনওদিন দেখেনি বলিউড।

নানা কারণে শিরোনামে উঠে এসেছে এই ছবি। আর তার আরও একটা কারণ ঋদ্ধি ডোগরা। ছবিতে শাহরুখের পালিত মায়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। মাতৃহারা শাহরুখকে ছোট থেকে বড় করেছেন এই ‘কাবেরী আম্মা’। তাঁর বিয়েও দিয়েছেন নিজের হাতে। এই চরিত্রটিরও রয়েছে একটি অতীত, যা স্পষ্ট হয়ে যাবে সিনেমাটি দেখলেই।

আরও পড়ুন- ১৭ বছর ধরে শাহরুখের বডি-ডাবল… দ্বৈত ভূমিকায় কামাল… জওয়ানের সাফল্যে আছে তাঁরও ভূমিকা! কে তিনি?

কিন্তু কে এই ঋদ্ধি ডোগরা? ঋদ্ধি ছোটপর্দার বেশ জনপ্রিয় মুখ। প্রযোজনার কাজের মাধ্যমে হাতেখড়ি। এরপর নৃত্যশিল্পী, সঞ্চালক এবং ছোটপর্দায় অভিনয় করেছেন ঋদ্ধি। জনপ্রিয় ওয়েব সিরিজ ‘অসুর’-এ অভিনয় করে আরও জনপ্রিয় হয়ে ওঠেন ঋদ্ধি। বৈবাহিক সম্পর্কের কারণেও শিরোনামে এসেছেন এই অভিনেত্রী। রাকেশ বাপাটের সঙ্গে তাঁর ৮ বছরের বৈবাহিক সম্পর্ক ভেঙে যায় অচিরেই। প্রসঙ্গত, ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘দ্য ম্যারেড ওম্যান’ ওয়েব সিরিজে তাঁর অভিনয়ও সবার মনে ধরে।

জওয়ান ছবিতে প্রত্যেক অভিনেতাই তাঁদের ১০০ শতাংশ দিয়েছেন। প্রথমবার মুন্ডিতমস্তকেও হাজির হয়েছেন তিনি। তবে তাতেও শাহরুখ, শাহরুখই। নিজেকে কতভাবে ভেঙে কতভাবে গড়া যায়, আবারও প্রমাণ করে দিয়েছেন বাদশা। একটা নেতিবাচক চরিত্র যতটা নিষ্ঠুর হতে পারে বিজয় সেতুপতি ততটাই। শাহরুখকে যত ভালবাসবেন, ততই ঘৃণা করতে ইচ্ছা করবে এই লোকটাকে। ছবির মুখ্য মহিলা চরিত্র নয়নতারা। যিনি একদিকে দুঁদে পুলিশ অফিসার, অন্যদিকে মা। যাঁর মধ্যে দেখতে পাবেন তেজ আর স্নেহের অদ্ভুত মিশেল। কাটেনি। দক্ষিণী অভিনেত্রী হিসাবে বলিউডে প্রথম কাজ করলেও রকম জড়তা তাঁর মধ্যে নেই। ছোট অথচ বেশ গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দীপিকা পাডুকোন অনবদ্য। চিফের গ্যাংও বেশ ভাল। যেই গ্যাংয়ে রয়েছেন সানায়া মালহোত্রা, সঞ্জিতা ভট্টাচার্য, প্রিয়মণি, লেহর খান। প্রাণ দিয়ে অভিনয় করেছেন অ্যাহেজাস খান। পরিচালক হিসাবে অ্যাটলি দশে দশ।

Published by:Rachana Majumder

First published:

Tags: Jawan

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।