Tiku Weds Sheru trailer: ২৮ বছরের বড় নওয়াজের ঠোঁটে ঠোঁট রাখল অভনীত, প্রকাশ্যে ‘টিকু ওয়েডস শেরু-র ট্রেলার

Advertisement

দুজনের বয়সের ফারাক ২৮ বছর! প্রযোজক কঙ্গনা রানাওয়াতের ছবিতে মেয়ের বয়সী অভিনীত কৌরের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। বুধবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। ছোটপর্দা জনপ্রিয় মুখ অভনীত, ইনস্টাগ্রাম সেনসেশন ২১ বছরের এই কন্যে। ‘টিকু ওয়েডস শেরু’র হাত ধরেই রুপোলি সফর শুরু করছেন অভনীত।

রোম্যান্টিক কমেডি ‘টিকু ওয়েডস শেরু’তে উঠে আসবে দুই বিপরীত মেরুর মানুষের এক হওয়ার গল্প। মুম্বই যাওয়ার স্বপ্ন ভোপাল শহরে বেড়ে ওঠা টিকুর (অভনীত), বলিউডের নায়িকা হতে চায় সে। স্বপ্নপূরণের লোভে বয়সে বড় শেরুকে বিয়ে করতে রাজি হয়ে যায় সুন্দরী টিকু। লোকের চোখে এ যেন ঠিক ‘বাঁদরের গলায় মুক্তোর মালা’। ওদিকে ইন্ডাস্ট্রিতে বছরের পর বছর স্ট্রাগল করেও জুনিয়র আর্টিস্ট হয়েই রয়ে গিয়েছে শেরু। বলিউডের ‘আউটসাইডার’ কঙ্গনা রানাওয়াত এই ছবিতে তুলে ধরেছেন রোজ মায়ানগরীতে অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে আসা ছোট ছোট শহরের ছেলেমেয়েদের স্ট্রাগলের তিক্ত কাহিনি।

বয়সের ফারাক থাকলেও ছবির ট্রেলারে নওয়াজ-অভিনীতের রসায়ন নজর কাড়ল। ট্রেলারে জুটির ‘কিস কা কিসসা’ রীতিমতো ভাইরাল! এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন সাই কবীর। শিরাজ খান আফগানি ওরফে শেরু এবং তসলিম খান ওরফে টিকু নিজেদের স্বপ্নপূরণের সফরে কীভাবে পরস্পরের পরিপূরক হয়ে উঠবেন সেই নিয়েই এগোবে ছবির গল্প। সঙ্গে থাকছে তাঁদের মিষ্টি প্রেমের গল্প।

চলতি বছর ফেব্রুয়ারিতেই এই ছবির শ্যুটিং শেষ করেছিলেন নওয়াজ-অভনীতরা। প্রযোজক কঙ্গনার সঙ্গে কাজ করে মুগ্ধ নওয়াজ। তাঁর কথায়, ‘কঙ্গনা দুর্দান্ত প্রোডিউসার। প্রোজেক্টের সঙ্গে উনি একান্ত হয়ে থাকেন। কারুর কোনও সমস্যা হলে উনি মিটিয়ে দেন চটজলদি। সবার খেয়াল রাখেন।’

ট্রেলার লঞ্চের আসরে এদিন কঙ্গনা ফাঁস করেন শুরুতে এই ছবিতে অভিনয় করবার কথা ছিল কঙ্গনা ও ইরফান খানের। তবে ইরফান খানের মৃত্যুর পর আটকে ছিল এই প্রোজেক্ট। পরে নওয়াজ ও নতুন কোনও মুখকে নিয়ে এই ছবি প্রযোজনা করার সিদ্ধান্ত নেন কঙ্গনা। অভিনেতা নওয়াজ জানান, এই ছবির চিত্রনাট্য শোনাতে বেঙ্গালুরু ছুটে গিয়েছিলেন কঙ্গনা। প্রযোজক কঙ্গনার নিষ্ঠা দেখেই মুগ্ধ হয়ে যান তিনি। না বলবার প্রশ্নই ছিল না। আগামী ২৩শে জুন আমাজন প্রাইম ভিডিয়োয় সরাসরি মুক্তি পাবে এই ছবি।

 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।