Mithila | Tollywood: জন্মদিনে মিথিলা হলেন ‘মেঘলা’! সঙ্গে অর্ণব! তবে কী নাম বদল! জানলে অবাক হবেন

Advertisement

কলকাতা: নারীর লড়াইয়ের গল্প বলবেন মিথিলা। মুখ্য চরিত্রে দেখা যাবে রাফিয়াত রশিদ মিথিলাকে। মুক্তি পেল পরিচালক অর্ণব মিদ্যার আগামী ছবি ‘মেঘলা’র পোস্টার। আজ নায়িকার জন্মদিন। সেই দিনেই মুক্তি পেল নতুন ছবির পোস্টার। এই ছবিতে মিথিলা ছাড়াও অভিনয় করবেন, গৌরব চট্টোপাধ্যায়, অর্ণ মুখোপাধ্যায়, বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়, সায়ন ঘোষ, অমিত সাহা, দীপক হালদার প্রমূখেরা! ছবির গল্প, চিত্রনাট্য সবটাই পরিচালকের করা!

জানা গিয়েছে এই ছবি এক নারীর লড়াইয়ের গল্পই বলবে। মেঘলা এক মেয়ের লড়াই। এক নিরীহ, শান্ত মেয়ে যার সুন্দর গোছানো জীবনে এক মুহূর্তে হঠাৎ বিপর্যয় নেমে আসে। একটার পর একটা দুর্ঘটনায় জীবন হয়ে ওঠে বেসামাল, এলোমেলো।তার চারপাশের পরিস্থিতি তাকে আরও অন্ধকারের দিকে ঠেলে দেয়।এই অবস্থায় শুরু হয় সেই অন্ধকার থেকে আলোর অভিমুখে ফেরার লড়াই।মেঘলা কি আদৌ পারবে আলোয় ফিরতে? পারবে কি দুর্যোগের মেঘ কাটিয়ে আলোর দেখা? এই নিয়েই এগোবে ছবির গল্প।

আরও পড়ুন:  এমন কাজ সলমন খানই করতে পারেন! খুদে ভক্তের সঙ্গে যা করলেন তিনি! মুহূর্তে ভাইরাল ভিডিও

এই ছবির সুরকার রনজয় ভট্টাচার্য, চিত্রগ্রহণ ইন্দ্রনাথ মারিক এবং সম্পাদনায় অনির্বাণ মাইতি! পরিচালক জানিয়েছেন, “এই পোস্টার এ তিনটে জিনিস তুলে ধরার চেষ্টা করেছি। প্রথম, পাহাড়ের বাঁকে আটকে রয়েছে মেঘলার জীবন। দুই, তার জীবনের আকাশে দুর্যোগের কালো মেঘের ঘনঘটা! তিন, সে গর্ভবতী, পাহাড়ের খাদের ফাঁক থেকে উঁকি দেওয়া সূর্যের আলো তা ইঙ্গিত করছে!” বোঝাই যাচ্ছে এই ছবি বেশ ভাল হতে চলেছে। মিথিলা তাঁর অভিনয়ের দক্ষতা আগেই প্রমাণ করেছেন। ফের একবার দর্শকের মন জিততে আসছেন তিনি।

Published by:Piya Banerjee

First published:

Tags: Mithila, Tollywood

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।