Maniktala: ভর সন্ধ্যায় কলকাতায় বন্ধুর গলায় ছুরি চালাল বন্ধু

Advertisement

ভ্যান রাখা নিয়ে বচসার জেরে বন্ধুর হাতে খুন হলেন বন্ধু। বৃহস্পতিবার সন্ধ্যায় মানিকতলার বাগমারি রোডের ঘটনা। নিহত যুবকের নাম ঋজু দে (২৯)। তাঁকে খুনের অভিযোগে তাঁর বন্ধু আকাশ রায় (৩১)কে গ্রেফতার করেছে পুলিশ। খুনের কারণ জানতে ধৃতকে জেরা করছেন তদন্তকারীরা।

স্থানীয়রা জানিয়েছেন, ঋজু ও আকাশ ঘনিষ্ঠ বন্ধু। আকাশের দোকানের সামনে নিজের ভ্যান রাখতেন ঋজু। এতে কিছুদিন ধরে ক্ষুব্ধ হয়ে উঠেছিলেন আকাশ। তাঁদের বচসাও হয়। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা নাগাদ দোকান খুলতে এসে আকাশ দেখেন তাঁর দোকানের সামনে ঋজুর ভ্যান দাঁড় করানো রয়েছে। আকাশ ঋজুর ভ্যান উলটে ফেলে দিলে বিবাদ চরমে পৌঁছয়। আকাশের দোকানে ঢুকে হাতাহাতি শুরু করে দেন ঋজু। পালটা আকাশ ধারালো অস্ত্র বার করে ঋজুর গলায় আঘাত করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবকের।

স্থানীয়রা মানিকতলা থানায় ফোন করলে পুলিশ পৌঁছয়।দেহ উদ্ধার করে পাঠায় আরজিকর মেডিক্যাল কলেজে। সেখানে যুবককে মৃত ঘোষণা করা হয়।

স্থানীয়রা জানাচ্ছেন, ২ বন্ধুর মধ্যে বেশ কিছুদিন ধরে বিবাদ চলছিল। কিন্তু কেন আকাশ ঋজুকে খুন করলেন তা বুঝতে পারছেন না কেউই। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে নিয়ে গিয়েছে। খুনের কারণ জানতে তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন গোয়েন্দারা।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।