Cannes Film Festival 2023 || Aishwarya Rai Bachchan | ‘পুরো টিনের ফয়েল!’ কান উৎসবে এ কেমন পোশাক ঐশ্বর্যের, চারদিকে হাসির রোল

Advertisement

কলকাতা: তাঁর এক ঝলক পেতে অপেক্ষায় থাকেন অগুনতি অনুরাগী। কানের লাল গালিচায় এ হেন ঐশ্বর্য রাই বচ্চনের কী ভাবে ধরা দেবেন, তা দেখতে মুখিয়ে ছিলেন অনেকেই। কিন্তু প্রাক্তন বিশ্বসুন্দরীর সাজ সামনে আসতেই কাটল তাল। ফের ট্রোলের মুখে বচ্চন পরিবারের পুত্রবধূ। কী এমন পোশাক পরলেন তিনি?

বৃহস্পতিবার রাতে ইন্ডিয়ানা জোন্স এবং দ্য ডায়াল অফ ডেস্টিনির প্রদর্শনীতে হাজির হয়েছিলেন ঐশ্বর্য। সোফি কোটিওরের রুপোলি রঙের চোখ ধাঁধানো একটি হুডযুক্ত সিলভার কেপ গাউনে সেজে উঠেছিলেন তিনি। খোলা চুল, লাল লিপস্টিক, তাক লাগানো মেক আপে নজড় কাড়েন অভিনেত্রী। কিন্তু তাঁর এই সাজপোশাক সকলের মনে ধরেনি। নেটমাধ্যমে তার প্রতিফলন স্পষ্ট।

একজন নেটিজেন ইনস্টাগ্রামে লিখেছেন, টপ্রথম বড়দিনের মোড়ক এবং এখন ফয়েলের মোড়ক…এই বছর ওঁকে নিয়েই একটু আশা ছিল।’ অন্য একজনের টিপ্পনি, ‘প্রথমে একটি গিফ্ট ব়্য়াপ। তার পর সেটিকে বাঁধার জন্য বো। তার পর সেটিকে ক্রিসমাস ট্রির নীচে রাখা হবে।’

আরও পড়ুন: ‘ফাটাফাটি’ জনপ্রিয়তা! বহু আগেই শুভশ্রীর সঙ্গে অভিনয় করেন দিদি দেবশ্রী, কোন ছবিতে

আরও পড়ুন: কোন ‘বাবা’ বেশি ভাল? কৌশিক আর প্রসেনজিৎকে নিয়ে মুখ খুললেন দিতিপ্রিয়া! তোলপাড় টলিপাড়া

এখানেই শেষ নয়। জনৈকের কটূক্তি, ‘ঐশ্বর্যকে ভাল লাগে। কিন্তু ওঁর পোশাকটা টিনের ফয়েলের মতো দেখাচ্ছে।’

 

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে লেন্সবন্দি হন প্রাক্তন বিশ্বসুন্দরী। সেখানেও পোশাকের জন্য ট্রোল হতে হয় তাঁকে। ঐশ্বর্যের পরনে ছিল একটি কালো জ্যাকেট, টি শার্ট এবং ট্রাউজার্স। খোলা চুল এবং অল্প মেক আপে লেন্সবন্দি হন তিনি। তবে ঐশ্বর্যের সাজপোশাক নেটিজেনদের মনে ধরেনি মোটেই। অনেকেই মনে করছেন, বিশ্বসুন্দরীর সাজে একঘেয়েমি দেখা দিচ্ছে। ইনস্টাগ্রামে এক ব্যক্তি লিখেছেন, ‘ঐশ্বর্যের কী হয়েছে? সেই একই রকম পোশাক, একই রকম চুলের কায়দা’।

Published by:Sanchari Kar

First published:

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।