‘শিকার’-এ যাচ্ছেন নুসরত-যশ! ঈশানও কি সঙ্গে যাওয়ার বায়না ধরল

Advertisement

আগামীতে শিকার (Shikar) ছবিতে একত্রে দেখা যাবে নুসরত জাহান (Nusrat Jahan) এবং যশ দাশগুপ্তকে (Yash Dasgupta)। বর্তমানে তাঁরা এই ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। মে মাসের এই ভরা গরমে দক্ষিণ কলকাতার জোকা-বজবজ এলাকায় শ্যুটিং করছেন যশ, নুসরত। একদিকে এই হাঁসফাঁস গরমে দরদর করে ঘামছেন, তার মধ্যেই শ্যুটিং করছেন। নতুন কাজের বিষয় আনন্দ প্লাসকে দেওয়া একটি সাক্ষাৎকারে যশ তাঁর এই নতুন প্রজেক্টের বিষয়ে খুঁটিনাটি তথ্য জানালেন।

দেবরাজ সিংহের পরিচালনায় আসছে শিকার। এটি একটি থ্রিলারধর্মী ছবি। অভিনয়ে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), যশ দাশগুপ্ত এবং নুসরত জাহানকে।

এই গরমে শ্যুটিংয়ের মাঝে নিজেকে কীভাবে ঠিক রাখছেন যশ সেই তথ্য জানালেন সাক্ষাৎকারে। বললেন, ‘সারাদিন প্রচুর জল খাচ্ছি। একই সঙ্গে কাজ শেষ করার প্রেসার আছে। এই টিমে আমি প্রথমবার কাজ করছি, কিন্তু খুব ভালো অভিজ্ঞতা হল।’ অভিনেতা জানালেন শ্যুটিং স্পটে ডাবের জল, গ্লুকোন ডির ব্যবস্থা রাখা হয়েছে।

একদিকে যখন পথে চেজিং দৃশ্য শুট করছেন যশ তখন অন্যদিকে জোকার নারানয়ী স্টুডিওতে তৈরি হচ্ছে নুসরত। তাঁর সঙ্গে তাঁর একরত্তি ছেলে ঈশান। যশের সঙ্গে এই ছবিতে কাজ করার প্রসঙ্গে কী জানালেন নুসরত? অভিনেত্রীর কথায়, ‘বরের সঙ্গে পর্দায় ফিরব বলে আমি একাধিক ছবির কাজ ছেড়ে দিয়েছি। আসলে আমি আর কোনও ধূসর চরিত্রে অভিনয় করতে চাইনি। ভালো লাগছিল না। আমার কাছে আজও বাণিজ্যিক ছবির আলাদা আকর্ষণ আছে। এই ছবিতে আমার আর যশের পুরনো কেমিস্ট্রি দর্শকরা ফিরে পাবেন।’

একদিকে যখন তাঁদের জুটি আবার ফিরতে চলেছে তখন আরেকদিকে তাঁর ছেলে তাঁর সঙ্গী হয়ে আছে। তাকে সঙ্গেই নিয়েই সেটে আসছেন অভিনেত্রী। ছোট্ট ঈশান সেখানেই খেলা করছে মায়ের কাছে বসে।

এই থ্রিলারধর্মী ছবিতে উঠে আসবে এক মফঃস্বলের ছবি। এই জায়গার বিডিওর চরিত্রে থাকবেন ঋতুপর্ণা। এই ছবিতে যশের চরিত্র অনেকটাই রবিনহুডের মতো। অন্যদিকে ঋতুপর্ণা এই ছবির বিষয়ে জানিয়েছেন যে এটা যতই একটি কমার্শিয়াল ছবি হোক এতে একটা ভালো বার্তা আছে।

জানা গিয়েছে থাইল্যান্ডে এই ছবির গানের দৃশ্য শুট হবে। আগামী মাসের মধ্যে শেষ হয়ে যাবে এটির শ্যুটিং।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।