Watch Video: অলন্যা পাণ্ডের বিয়েতে ডান্সফ্লোর মাতালেন শাহরুখ-গৌরী, ভাইরাল ব্যক্তিগত ভিডিয়ো

Advertisement

Shah Rukh Khan, Gauri Khan, Viral Video, Alanna Pandey Wedding Photo, Ananya Pandey, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত বেশ কয়েকদিন ধরেই বলিউড মেতেছে চাঙ্কি পাণ্ডের ভাইয়ের মেয়ে অর্থাৎ অনন্যা পাণ্ডের খুড়তুতো বোন অলন্যা পাণ্ডের বিয়েতে। মেহেন্দি থেকে সংগীতে সেই বিয়ের নানা অনুষ্ঠানে হাজির হতে দেখা গেছে গৌরী খানকে। আইভর ম্যাক্রের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন মডেল অলন্যা পাণ্ডে। বৃহস্পতিবার ছিল তাঁদের বিয়ে। বিয়ে ছিল তারকা খচিত। সেই তারকার শীর্ষে যাঁর নাম ছিল তিনি হলেন শাহরুখ খান। রাতে গৌরীর সঙ্গেই বিয়ের আসরে হাজির ছিলেন পাঠান স্টার।

আরও পড়ুন- Shakib Khan Controversy: ২ কোটি ক্ষতিপূরণ দিতে রাজি ধর্ষণে অভিযুক্ত শাকিব খান! মীমাংসার পথ খুঁজতে প্রযোজকের সঙ্গে বৈঠক

বর থেকে শুরু করে পার্টিতে হাজির সকলকেই প্রায় দেখা গেছে ডান্সফ্লোরে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল সেই ভিডিয়ো। চাঙ্কি পাণ্ডে ও অনন্যা পাণ্ডে ঝড় তুললেন সাত সমুন্দর পার ম্যায় তেরে পিছে পিছে আ গয়ি গানে। এই গানে বাবা মেসের রসায়ন ছিল চোখে পড়ার মতো। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়েছে সেই ভিডিয়ো। বেশ কয়েকটি ভিডিয়োয় দেখা যায়, ডান্সফ্লোরে সবাইকে উৎসাহ দেন শাহরুখ খান।

তবে এখানেই থেমে থাকেনি পাওয়ার কাপল। একসঙ্গে ডান্সফ্লোর মাতাতেও দেখা গেল তাঁদের। আলানার মা ডিনে পাণ্ডের সঙ্গে এপি ধিলোঁর ‘দিল নু’ গানের তালে নাচলেন দু’জনে। বিয়ের অনুষ্ঠানে শাহরুখ খান পরেছিলেন কালো ব্লেজার। ভিডিয়োতে দেখা যায়,  গৌরী, এসআরকে এবং ডিনে একটি বৃত্তে একসঙ্গে নাচছেন। অন্যদিকে অনন্যা পাণ্ডে এবং অন্যান্যদের ব্যাকগ্রাউন্ডে নাচতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন- Shark Tank India: শার্ক ট্যাঙ্ক থেকে পাওয়া বিনিয়োগ স্ক্রিপটেড! ট্রোলিং-এর জবাব দিলেন অভিনেত্রী পারুল গুলাটি

গত ১৬ মার্চ বিয়ে করেন অলন্যা পান্ডে ও আইভর ম্যাক্রে। বিয়ের থিম প্রসঙ্গে অলন্যা এক সংবাদমাধ্যমে বলেছিলেন, “আমরা রূপকথার মতো, ম্যাজিকের মতো বন থিম বেছে নিয়েছি কারণ আমরা দু’জনেই প্রকৃতিকে ভালোবাসি। আয কিছু মাটির কাছাকাছি এবং শিকড়ের কাছাকাছি, তা সবকিছু ভালোবাসি। তাই বিয়ের আসর জঙ্গল থিম দ্বারা অনুপ্রাণিত হবে যা প্রকৃতির শান্ত স্নিগ্ধ পরিবেশ তুলে ধরবে। এই সাজসজ্জায় থাকছে উড়ন্ত পাখি,  শান্ত জলাশয়,  জঙ্গলের শব্দ, এবং মাটির গন্ধ জাগিয়ে তোলার জন্য একটি কাস্টমাইজড সুগন্ধ। তাঁদের বিয়ের পরের পরিকল্পনা সম্পর্কে জানতে চাওয়া হলে অলন্যা বলেন, “ভারতে আসার পর থেকে আমরা এক সেকেন্ডও শ্বাস নিতে পারিনি, আমাদের বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ততা তুঙ্গে, তাই বিয়ের পর আমরা অবশ্যই স্বস্তি পাব আর মধুচন্দ্রিমায় গিয়ে আরাম করব, একে অপরের সঙ্গে সময় কাটাব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।