Priyanka Chopra reacts to Shah Rukh Khan comment on not wanting to move to Hollywood

Advertisement

Priyanka Chopra, Citadel, Shah Rukh Khan Comment on Hollywood, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুক্তির অপেক্ষায় প্রিয়াঙ্কা চোপড়ার আগামী সিরিজ ‘সিটাডেল’। আপাতত তাঁর প্রচারই ব্যস্ত তিনি। রুশো ব্রাদার্সের পরিচালনায় এই সিরিজে গুপ্তচরের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। প্রিয়াঙ্কার পাশাপাশি এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে রিচার্ড ম্যাডেনকে। তাঁদের আপকামিং এই সিরিজের প্রচারের সময় এক সাক্ষাৎকারে  অভিনেত্রী ভারত থেকে ওয়েস্টার্ন কান্ট্রিতে চলে যাওয়ার এবং হলিউডে পা রাখার সিদ্ধান্ত সম্পর্কে মুখ খোলেন অভিনেত্রী।

আরও পড়ুন- Viral Video: কনসার্টে স্টেজের সাফাইকর্মীর সঙ্গে হানি সিং-এর উদ্দাম নাচ, ভাইরাল ভিডিয়ো…

আমেরিকার এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে বলিউড থেকে হলিউডে যাওয়ার সিদ্ধান্ত সম্পর্কে জিজ্ঞাসা করা হয় প্রিয়াঙ্কা চোপড়াকে। তাঁকে জিগেস করা হয় যে, একদিকে যখন শাহরুখ খানের মতো তাঁর সমসাময়িকরা এই পদক্ষেপ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, তখন কেন হলিউডে পা রাখার কথা ভাবেন প্রিয়াঙ্কা? বলিউডে স্বাচ্ছন্দ্যের বদলে মার্কিন ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করা নিয়ে যখন পিগি চোপসের কাছে প্রশ্ন করা হয়, তখন অভিনেত্রী বলেন, তাঁর কাছে ‘কমফর্টেবল ইজ বোরিং’ অর্থাৎ ‘আরামদায়ক যেকোনও কিছুই বিরক্তিকর’।

আরও পড়ুন- Aamir Khan Birthday: আমিরের ত্যাগে কেরিয়ার গড়েছেন শাহরুখ-সলমান…

অভিনেত্রী আরও ব্যাখ্যা দিয়ে বলেন যে তিনি ‘আত্মবিশ্বাসী’ এবং তিনি জানেন যে তিনি যখন কোনও সিনেমার সেটে যাচ্ছেন তখন তিনি কী করছেন। তিনি বলেন, ‘আমি অডিশন দিতে চাই, আমি কাজ করতে চাই। আমি যখন হাঁটছি তখন এক দেশে অর্জিত সাফল্যকে আমি অন্য দেশে ব্যাগ হিসাবে বহন করি না।’ নায়িকা বলেন, প্রয়াত বাবার কাছ থেকে এই শিক্ষাই পেয়েছেন অভিনেত্রী। প্রিয়াঙ্কা বলেন, “তিনি আমাকে শিখিয়েছেন যে তোমাকে যা দেওয়া হয়েছে তার মূল্য কখনই তোমার প্রাপ্য ভাববে না।”

আরও পড়ুন- Bonny Sengupta on SSC Scam: ‘ওসব টাকা আমার, অন্য কারোর নয় ’, ইডির জিজ্ঞাসাবাদের পর বিস্ফোরক বনি…

হলিউডের ছবি ‘লাভ এগেইন’-এও দেখা যাবে প্রিয়াঙ্কাকে। অন্যদিকে বলিউডের ছবি ‘জি লে জারা’ তেও আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। জোয়া আখতারের এই ছবির খবর প্রকাশ্যে আসলেও শ্যুটিং শুরু হয়নি। সম্প্রতি অস্কারের আগে সাউথ এশিয়ান এক্সেলেন্স অ্যাট অস্কার নামে একটি পার্টির আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা। উপমহাদেশ থেকে যাঁরা নমিনেশন পেয়েছেন অস্কারে, তাঁদের সাধুবাদ জানাতেই এই পার্টি।  সেই পার্টিতে হাজির ছিলেন জুনিয়র এনটিআর, মালালা থেকে শুরু করে জ্যাকুলিন ফার্নান্ডেজ, গুনীত মোঙ্গা। অস্কারের আরআরআর-এর নাটু নাটু জয়ের পরে সোশ্যাল মিডিয়ায় তাঁদের শুভেচ্ছাও জানান প্রিয়াঙ্কা। আপাতত সিটাডেলের প্রচারেই ব্যস্ত অভিনেত্রী। আগামী ২৮ এপ্রিল আমাজন প্রাইমে মুক্তি পাবে সিটাডেল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।