জাপানি মহিলাকে হোলিতে হেনস্থা, নাবালক-সহ ৪ জনকে গ্রেফতার

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রঙের উৎসবেই এক বেনজির ঘটনা৷ পুরুষদের হয়রানির মুখে পড়েন এক জাপানি মহিলা। এই গোটা ঘটনাটির ভিডিও তিনি ট্যুইটারে পোস্ট করেন, পরে তা মুছেও ফেলেন। সেই ভিডিওতে দেখাযায়, একদল পুরুষ তাঁকে ঘিরে রয়েছে৷ কেউ কেউ তাঁর মুখে জোর করেই রঙ মাখিয়ে দিচ্ছে। একজন আবার ডিমও ছোড়েন ওই মহিলার দিকে৷ 

আরও পড়ুন, Tejashwi Yadav: এবার তেজস্বী যাদবকে তলব! জমি-দুর্নীতি মামলায় তাঁকে ডেকে পাঠাল সিবিআই…

এই ঘটনায় এক নাবালক সহ তিন যুবককে গ্রেফতার করেছে দিল্লি পুলিস। পুলিস জানিয়েছে, হোলির সময় এক জাপানি মহিলার গায়ে রং লাগানোর নাম করে তাঁকে হেনস্থা করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ওই ছেলেদের খোঁজে তল্লাশি চালানো হয়।

তিনি আরও বলেন, ভিডিওতে যে ছেলেদের দেখা গিয়েছে ফিল্ড অফিসার ও স্থানীয় গোয়েন্দাদের মাধ্যমে তাদের চিহ্নিত করা হয়েছে। এক কিশোর-সহ তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা ঘটনার কথা স্বীকারও করেছে। 

ঘটনাটি ঘটেছে দিল্লির পাহাড়গঞ্জ এলাকায়। ভিডিওটি প্রথমে ওই মহিলা টুইটারে পোস্ট করেন। পরে তা ডিলিট করে দেওয়া হয়। এক বিবৃতিতে বলা হয়েছে, ওই মহিলা দিল্লি পুলিস বা জাপানি দূতাবাসে কোনও অভিযোগ করেননি।

আরও পড়ুন, Anubrata Mondal: খাবার এল বার্গার, সুগার ফ্রি কফি! ইডি দফতরে কেষ্টর পাতে ডাল-ভাত-আলুপোস্তও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।