Johnny Lever-Saurabh Shukla on Pathaan: পাঠানের দৃশ্য চুরি! জনি-সৌরভের কমেডিতে ধরা পড়ল শাহরুখ-সলমনের সিনের নয়া রূপ

Advertisement

পাঠান ছবির হ্যাঙ্গোভার থেকে এখনও অনেকেই বেরোতে পারেননি। এই ছবির সেই শেষ দৃশ্যের কথা নিশ্চয় মনে আছে যেখানে শাহরুখ আর সলমন বসে আলোচনা করছিলেন যে নতুন প্রজন্মের কোন অভিনেতা তাঁদের থেকে দায়িত্ব নেবেন। শেষ পর্যন্ত তাঁরা সবাইকে বাতিল করে দেন। এখন সেই আইকনিক দৃশ্যটি রিক্রিয়েট করলেন ভারতের দুই কমেডি স্টার জনি লিভার এবং সৌরভ শুক্লা। তাঁরা তাঁদের আগামী শোর প্রচার সারলেন এই দৃশ্যের সাহায্যে। কিন্তু অবশ্যই তাতে তাঁরা নিজেদের মজাদার মশলাদার কনটেন্ট মিশিয়ে ছিলেন। তাঁদের আগামী শো হল পপ কৌন।

পপ কৌন হচ্ছে একটি কমেডি শো যা ফাহাদ সামজি তৈরি করেছেন যিনি কিনা জনপ্রিয় কমেডি ছবি যেমন হাউজফুল ৪, ইত্যাদি বানানোর জন্য বিখ্যাত। আগামীতে তাঁর পরিচালনায় আসছে সলমনের নয়া ছবি কিসি কা ভাই কিসি কী জান। এই পপ কৌন শোটি জলদি ডিজনি প্লাস হটস্টারে আসতে চলেছে। বৃহস্পতিবার ওটিটি প্ল্যাটফর্মের তরফে এই শোয়ের টিজার প্রকাশ্যে আনা হয়। সেখানে জনি লিভার এবং সৌরভ শুক্লাকে একটি ব্রিজের উপর বসে ভারতের কমেডি ছবির ভবিষৎ কী সেটা নিয়ে আলোচনা করতে দেখা যায়। তাঁদের পর কারা এই দায়িত্ব সামলাবে সেটা নিয়েও আলোচনা করেন তাঁরা। অনেকটা পাঠান ছবির শেষ দৃশ্যের মতো। শেষ পর্যন্ত ঠিক করে নেন তাঁরাই এই দায়িত্ব সামলাবেন।

এই প্রোমো টিজারের ক্যাপশনে লেখা হয়, ‘কুরসি কী পেটি বাঁধ লিজিয়ে, মৌসম বিগাড় নে, কমেডি হনেওয়ালা হ্যায়।’ ভিডিয়োতে জনি লিভার শাহরুখকে আর সৌরভ শুক্লা সলমনকে নকল করেন।

অনেকেই তাঁদের মতামত এই ভিডিয়োতে জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, ‘প্যারালাল দুনিয়ায় পাঠান।’ আরেক ব্যক্তি লেখেন, ‘একদম ঠিক, অপেক্ষা করে রইলাম।’

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।