অমিত শাহের সঙ্গে দেখা, প্রশংসায় পঞ্চমুখ কেভিন পিটারসেন

Advertisement

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করলেন প্রাক্তন ইংলিশ ক্রিকেটার কেভিন পিটারসেন, সাক্ষাতের পরে সোশ্যাল মিডিয়ায় ভারত ও অমিত শাহের প্রশংসা করলেন কেপি। কেভিন পিটারসেনের এই টুইটটিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। তাঁর টুইটে কেভিন পিটারসেন লিখেছেন যে আজ সকালে এত চমৎকার ভাবে আমাকে স্বাগত জানানোর জন্য অমিত শাহ জিকে অনেক ধন্যবাদ। একটি মহান কথোপকথন ছিল। দয়ালু, যত্নশীল এবং অনুপ্রেরণাদায়ক মানুষ। ধন্যবাদ।

প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক কেভিন পিটারসেন প্রায়শই ভারতের প্রতি তাঁর ভালবাসা দেখান। কেভিন পিটারসেনের রয়েছে ভারতের প্রতি আলাদা ভালোবাসা। এ কারণেই তিনি নিয়মিত ভারত সফরে আসেন। এই সবের মধ্যেই আবার ভারত সফরে এসেছেন কেভিন পিটারসেন। সফরে তিনি কেন্দ্রীয় মন্ত্রী ও প্রবীণ বিজেপি নেতা অমিত শাহের সঙ্গে দেখা করেছেন। এই বৈঠকের ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। পাশাপাশি অমিত শাহের প্রশংসাও করেছেন তিনি। কেভিন পিটারসেন অমিত শাহকে একজন দয়ালু, যত্নশীল এবং অনুপ্রেরণাদায়ক ব্যক্তি হিসাবে বর্ণনা করেছেন।

আরও পড়ুন… ফের মার্জিনাল সিদ্ধান্তে আউট কোহলি, মুখের অঙ্গভঙ্গিতে স্পষ্ট মনের ভাব

কেভিন পিটারসেনের এই টুইটটিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। নিজের টুইটে কেভিন পিটারসেন লিখেছেন যে, ‘আজ সকালে এত চমৎকার ভাবে আমাদের স্বাগত জানানোর জন্য অমিত শাহ জিকে অনেক ধন্যবাদ। এটা একটি মহান কথোপকথন ছিল। দয়ালু, যত্নশীল এবং অনুপ্রেরণাদায়ক মানুষ। ধন্যবাদ।’ এই বৈঠকের আগেও কেভিন পিটারসেন টুইটারে টুইট করেছিলেন। তিনি এই টুইটটি হিন্দিতে লিখেছিলেন এবং ভারত ও দিল্লি শহরের প্রচুর প্রশংসাও করেছিলেন। তাঁর টুইটে তিনি বলেছিলেন যে ভারতে থাকতে সবসময় খুব উত্তেজিত। বিশ্বের সেরা আতিথেয়তার সঙ্গে আমার প্রিয় একটি দেশ। দিল্লিতে কয়েক দিন কাটালাম যা আমার বিশ্বের অন্যতম প্রিয় শহর।

আরও পড়ুন… অ্যাশেজের আগে বেন স্টোকসের IPL খেলা নিয়ে মুখ খুললেন ব্রেন্ডন ম্যাককালাম

কেভিন পিটারসেন ইংল্যান্ডের একজন সিনিয়র খেলোয়াড় ছিলেন। তিনি ২০০৫ থেকে ২০১৪ পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন। তিনি ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়কও ছিলেন। তিনি ১০৪টি টেস্ট ম্যাচে ৮১৮১ রান করেছেন যার মধ্যে ২৩টি সেঞ্চুরি এবং ৩৫টি হাফ সেঞ্চুরি রয়েছে। এছাড়াও তিনি ১৩৬টি ওয়ানডে খেলেছেন যেখানে তিনি ৪৪৪০ রান করেছেন। এর মধ্যে রয়েছে ৯টি সেঞ্চুরি ও ২৫টি হাফ সেঞ্চুরি। ৩৭টি টি-টোয়েন্টি ম্যাচে তিনি ১১৭৬ রান করেছেন। তাঁর স্ট্রাইক রেট ছিল ১৪১। এতে তিনি সাতটি হাফ সেঞ্চুরি করেছেন। কেভিন পিটারসেনও আইপিএল খেলেছেন। ৩৬টি আইপিএল ম্যাচে তিনি ১০০১ রান করেছেন। তার সর্বোচ্চ স্কোর ১০৩ রান।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।