Kashmera Shah-Krushna Abhishek: প্রকাশ্যেই ক্রুষ্ণার ঠোঁটে ঠোঁটে রেখে মাতলামি! কাশ্মীরা বলেন ‘আমি ক্ষুধার্ত’

Advertisement

বাইরে তখন পাপারাৎজির ভিড়। দরজার সামনে এলেন কাশ্মীরা শাহ। পরেছিলেন ছোট কালো চামড়ার স্কার্ট এবং জেব্রা প্রিন্ট টপ। দরজায় পা তুলে কিছুটা খোলামেলা হয়েই পোজ দিতে থাকলেন কাশ্মীরা। ‘কী করছো এটা!’ বলে স্ত্রীকে ভিতরে নিয়ে যাওয়ার চেষ্টা করলে স্বামী ক্রুষ্ণা অভিষেককেও কাছে টেনে নেন কাশ্মীরা। শুধু কাছে টেনেই খান্ত হননি। সকলের সামনে প্রকাশ্যেই ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দেন। অপ্রস্তুত ক্রুষ্ণা অভিষেক তখন কী বলবেন বুঝতে পারছিলেন না।

কিছুদিন আগেই পাপারাৎজির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সামনে এসেছিন এমনই একটি ভিডিয়ো। যা দেখে নানান লোকে নানান মন্তব্য করতে থাকেন। খুব স্বাভাবিকভাবেই কাশ্মীরাকে দেখে মাতাল বলেই মনে ভেবেছেন। এবার ভাইরাল ভিডিয়ো নিয়ে মুখ খুলেছেন বিগ স খ্যাত কাশ্মীরা শাহ।

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে কাশ্মীরা জানিয়েছেন, ‘হ্যাঁ, আমি জানি লোকেরা ভেবেছিল আমি খুব মাতাল ছিলাম এবং তাই ঠিকভাবে দাঁড়াতে পারছি না। আমি আসলে দীর্ঘপথ উড়ানের কারণে কিছুটা ক্লান্ত ছিলাম। লস অ্যাঞ্জেলস থেকে সবেমাত্র ফিরেছি। বাড়িতে পৌঁছে তারপরে পার্টিতে যোগ দি। তাই দাঁড়ানোর ক্ষমতা ছিল না, সেটা ভাবা ভুল। এক গ্লাস ওয়াইন খেয়ে কিছুটা মাতাল অবশ্য হয়েছিলাম। আর তাই স্বামী ক্রুষ্ণা অভিষেককে আমার দিকে টেনে নিয়েছিলাম। ৩ সপ্তাহ ওকে ছেড়ে ছিলাম,খুব মিস করেছি ওকে। পার্টিতেও প্রকাশ্যেই ওকে চুমু খাই। আমার সন্তানদেরও মিস করছিলাম। তবে শীঘ্রই হয়ত আবারও লস অ্যাঞ্জেলসে ফিরে যাব।

প্রসঙ্গত, কাশ্মীরা শাহ বেশ কিছু হিন্দি ও মারাঠি ছবিতে কাজ করেছেন। তিনি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর সিজন ১-এর অন্যতম আলোচিত প্রতিযোগী ছিলেন। ২০০৭ সালে নাচ বলিয়ে-তেও অংশ নয়ে আলোচনায় উঠে এসেছিলেন। ২০১২ সালে ক্রুষ্ণা অভিষেকে বিয়ে করেন কাশ্মীরা। তাঁদের দুই সন্তান রয়েছে। ক্রুষ্ণা অভিষেককে কপিল শর্মার শো সহ টেলিভিশনের নানান অনুষ্ঠানে দেখা গিয়েছে। সম্পর্কে তিনি গোবিন্দার ভাগ্নে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।