Saregamapa Grand Finale: শেষ সারেগামাপার শ্যুটিং! গ্র্যান্ড ফিনালের ছবি পোস্ট করলেন ইমন, দেখুন

Advertisement

জনপ্রিয়তায় ধারাবাহিকগুলোকে রীতিমত টেক্কা দেয় নন ফিকশন রিয়েলিটি শোগুলো। বিনোদন জগতে এই শোগুলো যেন একটা নতুন মাত্রা যোগ করেছে। জি বাংলার সারেগামাপা শোটি তেমনই এক জনপ্রিয় রিয়েলিটি শো। বহু বছর ধরে এই রিয়েলিটি শো চলে আসছে। কখনও তরুণ কখনও শিশুদের গানের প্রতিভা এখানে তুলে ধরা হয়েছে। এই শোয়ের হাত ধরেই বাংলা বহু প্রতিভাবান শিল্পীকে পেয়েছে। এবারের সিজনও তার ব্যতিক্রম হল না।

গত বছর শুরু হয়েছিল সারেগামাপা ২০২২। এই রিয়েলিটি শোতে শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য এবং রিচা চাড্ডা বিচারকের আসনে ছিলেন। সঙ্গে ইমন চক্রবর্তী, জোজো, মনোময় ভট্টাচার্য, রাঘব চট্টোপাধ্যায়কে দেখা গিয়েছে। সঞ্চালনার দায়িত্ব সামলেছেন আবির চট্টোপাধ্যায়। কখনও বাউল গানে তো কখনও লোক সঙ্গীতে, কখনও আবার আধুনিক কিংবা ব্যান্ড গানে জমে উঠেছিল সারেগামাপার মঞ্চ। প্রতি শনি রবিবার এই শো দেখা যায় জি বাংলায়।

কিন্তু এই শো এবার শেষ হতে চলেছে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। কিন্তু এখনও সম্প্রচার চললেও গ্র্যান্ড ফিনালের শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। কে এবারের বিজয়ী হয়েছেন সেটা যদিও এখনও জানা যায়নি। তবে গায়িকা ইমন চক্রবর্তী এই অনুষ্ঠানের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

এদিন একটি ম্যাজেন্টা রঙের গাউন পরেছিলেন তিনি। তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় আবির, মনোময়, জোজোর সঙ্গে ছবি পোস্ট করেন।

জানা গিয়েছে এই শোয়ের গ্র্যান্ড ফিনালের মঞ্চে সোনু নিগম এবং কুমার শানুকে দেখা যেতে চলেছে। অভিনেত্রী তাঁর এই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, ‘কী দারুণ ফিনালে ছিল। এখনও ঘোরের মধ্যে আছি। শ্যুটের মাঝে তোলা ছবি।’

তবে কার মাথায় সেরার শিরোপা উঠল? শোনা যাচ্ছে পদ্মপলাশ এবং অস্মিতা প্রথম হয়েছেন। এবং দ্বিতীয় স্থানে আছেন অ্যালবার্ট কাবো। কিন্তু এটা কত সত্যি সেটা যেদিন এই শো সম্প্রচারিত হবে সেদিনই বোঝা যাবে। সারেগামাপা শেষ হলে ড্যান্স বাংলা ড্যান্স শুরু হবে। থাকবেন মিঠুন চক্রবর্তী।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।