Hardik Pandya, MS Dhoni recreate legendary Jai-Veeru pose, picture goes viral

Advertisement

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: তাহলে কি ফের একবার সেলুলয়েডে আসতে চলেছে ‘শোলে 2’ (Sholay 2) ! হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ও মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) তো সোশ্যাল মিডিয়াতে সেভাবেই ধরা দিলেন! কি তাহলে বিখ্যাত দুই জয়-বীরুর (Jai-Veeru) মতো টিম ইন্ডিয়ার (Team India) দুই তারকাকে সেই ভূমিকায় দেখা যাবে? জল্পনা তুঙ্গে। 

১৯৭৫ সালের ১৫ অগাস্ট রিলিজ হয়েছিল শোলে (Sholay)। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও ধর্মেন্দ্র (Dharmendra) সেই বিখ্যাত সিনেমায় জয় ও বীরু-র চরিত্রে অভিনয় করেছিলেন। এবার নিছক মজার ছলে সেই জয়-বীরু হয়ে ধরা দিলেন হার্দিক ও ধোনি। 

আরও পড়ুন: KL Rahul and Virat Kohli: কোহলি-ধোনির কাছ থেকে চোখ কপালে তুলে দেওয়া ‘বিরাট’ গিফট পেলেন রাহুল!

আরও পড়ুন: Ranji Trophy 2022-23: চোটে জর্জরিত বাংলা, ঈশান-প্রীতমের আগুনে বোলিংয়ের পরেও টপ অর্ডারদের ব্যাটিং ব্যর্থতা

আসলে তেমন কিছুই ঘটেনি। বাইকের প্রতি ধোনির প্রীতি সবার জানা। ভারতীয় দলে সুযোগ পাওয়ার আগে থেকেই নিজের বাড়িতে একাধিক বাইক সাজিয়ে রেখেছেন তিনি। এরমধ্যে একটি বাইকে এবার চেপে বসলেন হার্দিক। পুরনো আমলের সেই বাইকের একটি আসনে এসে বসে গেলেন ধোনি। ধোনি তাঁর সতীর্থ হার্দিকের পাশে বসতেই, সেই ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দিলেন টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি দলের বর্তমান অধিনায়ক। 

২৭ জানুয়ারি রাঁচীর জেএসসিএ স্টেডিয়ামে ভারত ও নিউজিল্যান্ড (IND vs NZ) টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামবে। সেইজন্য ইতিমধ্যেই দুই দল ধোনির শহরে পৌঁছে গিয়েছে। হার্দিক সময় পেলেই ধোনির ফার্ম হাউসে ছুটে যান। এবার সেই রীতি বজায় রেখে হার্দিক তাঁর ‘মেন্টর’-এর সঙ্গে দেখা করতে গেলেন। আর এরপর দু’জন ধরা দিলেন জয়-বীরুর ভূমিকায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।