Bengal vs Odisha Ranji Trophy Live: প্রাথমিক ধাক্কা সামলে বড় ইনিংস গড়াই চ্যালেঞ্জ ঈশ্বরনদের সামনে

Advertisement

কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত হয়ে গিয়েছে ইতিমধ্যেই। গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনাও প্রবল। এই অবস্থায় ঘরের মাঠে ওড়িশার বিরুদ্ধে রঞ্জির শেষ গ্রুপ ম্য়াচটি বাংলার কাছে নট-আউটের মহড়া হিসেবে বিবেচিত হচ্ছে। যদিও মনোজরা জয়ের ধারা বজায় রাখতে মরিয়া। টুর্নামেন্টে এখনও পর্যন্ত কোনও ম্যাচে হারেনি বাংলা। ২টি ড্র ম্যাচে প্রথম ইনিংসের নিরিখে লিড নেন মনোজরা। এবার ওড়িশার বিরুদ্ধে ম্যাচের তৃতীয় দিনে বাংলা ফার্স্ট ইনিংসে এগিয়ে যেতে পারে কিনা, সেটাই হবে দেখার।

26 Jan 2023, 08:38:27 AM IST

দ্বিতীয় দিনের স্কোর

দ্বিতীয় দিনে ওড়িশা তাদের প্রথম ইনিংসে অল-আউট হয় ২৬৫ রানে। তারা সাকুল্যে ৯৮ ওভার ব্যাট করে। সুভ্রাংশু সেনাপতি ৬৭, শান্তনু মিশ্র ৪২ ও সন্দীপ পট্টনায়ক ৩০ রান করেন। ইশান পোড়েল ও প্রীতম চক্রবর্তী ৩টি করে উইকেট নেন। ২টি উইকেট নেন আকাশ ঘটক। ১টি করে উইকেট সংগ্রহ করেন আকাশ দীপ ও গীত পুরি। জবাবে ব্যাট করতে নেমে বাংলা দ্বিতীয় দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ১৫ ওভারে ২ উইকেট হারিয়ে ৩৯ রান সংগ্রহ করে। অভিমন্যু ঈশ্বরন ১৪ ও প্রীতম চক্রবর্তী ৭ রানে নট-আউট থাকেন। করণ লাল ৮ ও সুদীপ ঘরামি ৯ রানে আউট হন।

26 Jan 2023, 08:38:27 AM IST

প্রথম দিনের স্কোর

টস জিতে ওড়িশাকে শুরুতে ব্যাট করতে পাঠান বাংলা দলনায়ক মনোজ তিওয়ারি। ওড়িশা প্রথম দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ২ উইকেটের বিনিময়ে ৯৬ রান তোলে। প্রথম দিনে খেলা হয় মাত্র ৩৫ ওভার। শান্তনু মিশ্র ৪১ রানে অপরাজিত থাকেন। 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।