শীঘ্রই আসছে শোলে-২! রাঁচিতে ধোনির বাড়িতে পৌঁছে ছবি শেয়ার করে বিশেষ বার্তা দিলেন হার্দিক

Advertisement

ভারত বনাম নিউজিল্যান্ডের মধ্যে টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে ২৭ জানুয়ারি থেকে। সিরিজের প্রথম ম্যাচটি হবে রাঁচির ঝাড়খণ্ড ক্রিকেট স্টেডিয়ামে। এই সিরিজেও ভারতের বেশির ভাগ সিনিয়র খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া হয়েছে। ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রস্তুতি নেবেন এই খেলোয়াড়রা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া। সিরিজের প্রথম ম্যাচে রাঁচিতে পৌঁছেছে ভারতীয় দলও।

আরও পড়ুন… ভিডিয়ো: সারা-শুভমনের নাম নিয়ে গর্জে উঠল গ্যালারি, কোহলির কানে স্লোগান পৌঁছাতেই কী হল দেখুন

এদিকে ভারতীয় দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া রাঁচিতে পৌঁছেই প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বাড়িতে গিয়ে উপস্থিত হয়েছেন। এখানে তিনি ধোনির সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন এবং বেশ মজাও করেছেন। একটি দুর্দান্ত ছবি ক্লিক করে সেটা বুঝিয়েছেন হার্দিক। এই ছবিতে হার্দিক ও ধোনিকে বাইকে বসে থাকতে দেখা যাচ্ছে। হার্দিক চালকের আসনে রয়েছেন এবং ধোনি পাশের আসনে বসে রয়েছেন। এই ছবি শেয়ার করে হার্দিক পান্ডিয়া লিখেছেন যে ‘শোলে-২ শীঘ্রই আসছে’। আসলে, এই ধরনের বাইক ভারতে অমিতাভ বচ্চন এবং ধর্মেন্দ্রের বিখ্যাত সিনেমা শোলেতে ব্যবহার করা হয়েছিল এবং তখন থেকেই এই বাইকটি লাইমলাইটে আসে। তখন থেকেই সাধারণ মানুষের কাছে এটি শোলে বাইক নামে পরিচিত। হার্দিক যে ছবিটি শেয়ার করেছেন তা ধোনির গ্যারেজের। এই ছবিতে ধোনির অনেক গাড়িও দেখা যাচ্ছে। হার্দিকের পোস্ট করা ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… Hockey World Cup 2023: জমজমাট লড়াই হকি বিশ্বকাপে, কোয়ার্টারের ফলাফল ও সেমিফাইনালের সূচিতে চোখ রাখুন

হার্দিক পান্ডিয়া ভারতের হয়ে প্রথম ম্যাচ খেলেছিলেন ২৬ জানুয়ারি। হার্দিকের আন্তর্জাতিক কেরিয়ার শুরু হয়েছিল ধোনির অধিনায়কত্বে। তারপর থেকে তিনি অনেক দূর এগিয়ে এসেছেন। গুজরাত হার্দিকের নেতৃত্বে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। এর পর, হার্দিক ভারতের নতুন অধিনায়ক হওয়ার দৌড়ে এগিয়ে এসেছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর তাঁকে ক্রমাগত ভারতের টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব দেওয়া হচ্ছে। ওয়ানডেতে দলের সহ-অধিনায়কও তিনি। এমন পরিস্থিতিতে বিশেষজ্ঞরা মনে করেন আগামী সময়ে ভারতের টি-টোয়েন্টি দলের নিয়মিত অধিনায়ক হতে পারেন হার্দিক পান্ডিয়া।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।