ভিডিয়ো: সারা-শুভমনের নাম নিয়ে গর্জে উঠল গ্যালারি, কোহলির কানে স্লোগান পৌঁছাতেই কী হল দেখুন

Advertisement

ভারত বনাম নিউজিল্যান্ডের তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দারুণ পারফর্ম করেছে টিম ইন্ডিয়া। ওয়ানডে সিরিজ ৩-০ ব্যবধানে জিতেছে ভারত। তৃতীয় ওয়ানডে সম্পর্কে কথা বলতে গেলে, ভারতীয় ব্যাটসম্যানরা দারুণ ব্যাটিং করেছেন। ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ভারত স্কোর বোর্ডে তুলেছিল ৩৮৫ রান। এই ম্যাচে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা ১০১ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন এবং তাঁর সঙ্গে দলের তরুণ ব্যাটসম্যান শুভমন গিল খেলেন ১১২ রানের দুরন্ত ইনিংস।

ভারতের দেওয়া ৩৮৬ রান তাড়া করতে নেমে নিউজিল্যান্ড ৪১.২ ওভারে ২৯৫ রানে অলআউট হয়ে যায়। এই দুর্দান্ত ম্যাচে যখন ভারতীয় দল ফিল্ডিং করছিল, তখন সমস্ত দর্শকরা ‘সারা সারা’ বলে চিৎকার করতে শুরু করে ছিল। দর্শকদের এই আচরণ দেখে অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিও হাসি থামাতে না পেরে মাঠের মাঝখানে জোরে জোরে হাসতে শুরু করেন।

আরও পড়ুন… Hockey World Cup 2023: জমজমাট লড়াই হকি বিশ্বকাপে, কোয়ার্টারের ফলাফল ও সেমিফাইনালের সূচিতে চোখ রাখুন

তবে এটাই প্রথম নয় এর আগে হায়দরাবাদে খেলা প্রথম ওডিআই ম্যাচেও শুভমন গিল যখন বাউন্ডারির ​​কাছে ফিল্ডিং করছিলেন, তখন সকলেই তাঁকে উত্যক্ত করতে ‘সারা সারা’ বলে চিৎকার করতে শুরু করেছিলেন। আসলে, অনেক দিন ধরেই এমন খবর আসছে যে ভারতীয় তরুণ ব্যাটসম্যান শুভমন গিলের সঙ্গে সারা আলি খানের কোনও একটি সম্পর্ক দানা বাঁধছে, শোনা গিয়েছিল যে তাঁরা নাকি ডেটও করছেন। এর আগে এমনও খবর ছিল যে শুভমন গিল এবং সচিন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকর একে অপরকে ডেট করছেন। তবে এখন পর্যন্ত কেউই বিষয়টি নিশ্চিত করতে পারেননি।

এমন অবস্থায় যখন ভারত বনাম নিউজিল্যান্ডের সিরিজের তৃতীয় একদিনের ম্যাচটি চলছিল, তখন গ্যালারি থেকে দর্শকরা বলতে শুরু করেন ‘হামারি ভাবি ক্যায় সা হো, সারা ভাবি জ্য়ায় সা হো’ অর্থাৎ ‘আমাদের বৌদি কেমন হবে, সারা বৌদির মতো হবে।’ যা শুনে মাঠে উপস্থিত বিরাট কোহলিও হাসতে থাকেন। এমন অবস্থায় সেই বিরাট কোহলির সেই ভিডিয়ো দর্শক আসনে বসে থাকা এক ভক্ত তুলে রেখেছিলেন। তিনি পরে সেটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে বিরাট কোহলি দর্শকদের থেকে ভেসে আসা সেই স্লোগান শুনে বেশ মজা পেয়েছেন এবং সকলকে বারবার সেটি বলতে বলছেন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… BPL-এর মাঝপথেই পাক ক্রিকেটারদের দেশে ফেরার নির্দেশ PCB-র

এই ম্যাচ সহজেই জিতে নেয় ভারত। নিউজিল্যান্ডের বিরুদ্ধে জয়ের পর আইসিসি ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে প্রথম স্থানে উঠে এসেছে ভারতীয় দল। তাদের সংগ্রহে রয়েছে ১১৪ পয়েন্ট। ইংল্যান্ড ১১৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় এবং অস্ট্রেলিয়া ১১২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। হায়দরাবাদে খেলা প্রথম ওয়ানডেতে ডাবল সেঞ্চুরি করে ইতিহাস গড়েছিলেন শুভমন গিল। তিনি নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলা ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে মোট ৩ ইনিংসে ৩৬০ রান করেছেন। যার মধ্যে ১টি ডাবল সেঞ্চুরি ও ১টি সেঞ্চুরি রয়েছে।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।