দীর্ঘ ৩৩ বছর পর টাইসনের বিরুদ্ধে উঠল ধর্ষণের অভিযোগ!। Woman accuses boxing great Mike Tyson of rape in 1990s

Advertisement

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিখ্যাত মার্কিন (America) বক্সার মাইক টাইসনের (Mike Tyson) বিরুদ্ধে ধর্ষণের (Mike Tyson Rape Case) অভিযোগ করেছেন এক মহিলা। তাও আবার ৩৩ বছর পরে! নব্বইয়ের দশকের শুরুতে একটি নাইট ক্লাবে টাইসন নাকি সেই মহিলাকে ধর্ষণ করেছিলেন। এমনই মারাত্মক অভিযোগ করেছেন সেই মার্কিন মহিলা। সেই মহিলার আরও দাবি, ধর্ষণের সেই ঘটনার পর শারীরিক এবং মনসিকভাবে তাঁর ক্ষতি হয়েছে। এবং দীর্ঘদিন ধরে এই কষ্ট সহ্য করতে হয়েছে।

অভিযোগকারী নারীর দাবি, তিনি টাইসনের গাড়িতে উঠেছিলেন। তারপরেই টাইসন জোর করে তাঁর শরীরে আপত্তিকরভাবে হাত দেন এবং তাঁকে চুম্বন করার চেষ্টা করেছিলেন। তাঁর মতে, “আমি বারবার টাইসনকে আটকানোর চেষ্টা করেছিলাম। কিন্তু টাইসনের শারীরিক শক্তির কাছে আমি হেরে গিয়েছিলাম। তারপর আমার প্যান্ট খুলে ধর্ষণ করে।” সেই মহিলার আইনজীবী ড্যারেন সিলবার্গ বলেন, “আমি শুধু নারীর কথায় বিশ্বাস করিনি। অনুসন্ধান করে দেখেছি যে, তাঁর অভিযোগের মধ্যে সত্যতা আছে।” 

আরও পড়ুন: Hardik Pandya and MS Dhoni: আসছে ‘Sholay 2 ‘! জয়-বীরুর ভুমিকায় এবার হার্দিক! ভাইরাল হল ছবি

আরও পড়ুন: KL Rahul and Virat Kohli: কোহলি-ধোনির কাছ থেকে চোখ কপালে তুলে দেওয়া ‘বিরাট’ গিফট পেলেন রাহুল!

অভিযোগকারী মহিলা অবশ্য তাঁর পরিচয় সামনে আনতে রাজি নন। বক্সিং রিং থেকে বাইরের জগত, টাইসন সবসময় বিতর্কের কেন্দ্রে থেকেছেন। তবে এই বিতর্কিত ইস্যু নিয়ে ৫৬ বছরের টাইসনের পক্ষ থেকেও এখন পর্যন্ত কোনও বক্তব্য পাওয়া যায়নি। টাইসন ১৯৮৭ থেকে ১৯৯০ সাল পর্যন্ত টানা চ্যাম্পিয়ন হয়েছেন। তাঁর প্রাক্তন স্ত্রী অভিনেত্রী রবিন গিভেন্সের সঙ্গে আশির দশকের শেষের দিকে বিবাহবিচ্ছেদ হয়েছিল। সেই সময় রবিন গিভেন্স অভিযোগ করেছিলেন যে টাইসন তাঁর উপর শারীরিক নির্যাতন করতেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।