চিনতে পারছেন? সাধুর বেশে স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে সুপারস্টার…| Dev reveals his first look in Bagha jatin

Advertisement

Bagha Jatin, Dev, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার একদিকে প্রজাতন্ত্র দিবস তো অন্যদিকে সরস্বতী পুজো। এই উৎসবমুখর সকালেই নতুন বেশে ধরা দিলেন দেব। সারা মুখে চন্দন, কপালে হলুদ সিঁদুর, উসকো খুসকো চুলে তাঁকে দেখে চেনা দায়। হঠাৎ এই সাধু বেশ সুপারস্টারের! আসলে এটি তাঁর আগামী ছবির ফার্স্ট লুক। এবার পর্দায় স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্র নাথ মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে দেবকে। তাঁর আগামী ছবির নাম ‘বাঘা যতীন’।

ছবিতে তাঁর একটি লুক শেয়ার করে দেব লেখেন, ‘অজস্র কঠিন লড়াইয়ের পর দুশো বছরের ইংরেজ শাসন ধুলিসাৎ করে ভারত পেয়েছিল এক স্বপ্নের স্বাধীনতা। সেইসব লড়াইয়ের ইতিহাসে আমরা পেয়েছি অনেক বীরযোদ্ধা, তাদের মধ্যে এক অন্যতম সংগ্রামী “বাঘাযতীন” এর গল্প নিয়ে আমরা আসছি এই পুজোতে। ২০২৩-এর ২০ অক্টোবর মুক্তি পাবে ছবি।’ এই ছবিতে দেবের পাশাপাশি অন্যান্য চরিত্রে দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তী, রোহন ভট্টাচার্য, শোয়েব কবীরকে। এই ছবির হাত ধরেই টলিউডে পা রাখছেন নবাগতা সৃজলা দত্ত।

আরও পড়ুন- Pathaan 1st Day Box Office Collection: ভবিষ্যদ্বাণীকে ‘মিথ্যে’ প্রমাণ, রেকর্ড বক্স অফিস কালেকশন! প্রথমদিনে কত ব্যবসা করল ‘পাঠান’?

গত বছর স্বাধীনতা দিবসের সকালে এই ছবির ফার্স্ট টিজার প্রকাশ করেছিলেন অভিনেতা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করবেন দেব। ছবি পরিচালনা করবেন অরুণ রায়। টিজার ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে দেব লিখেছিলেন, ‘যতীন মুখার্জি হয় মারে না হয় মরে, ধরা দেয় না। ৭৫ তম স্বাধীনতার এই মহোৎসবে উন্মোচিত হবে এক বাঙালীর বীরগাথা, বাংলার বীর -বাঘাযতীন’। এর আগে গোলন্দাজ ছবিতে দেবকে দেখা গিয়েছিল ঐতিহাসিক চরিত্রে। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ঐতিহাসিক চরিত্রে তাঁকে বেশ পছন্দ করেছিল দর্শক, তবে এই প্রথম স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে অভিনয় করবেন তিনি। গত দেড় বছর ধরে এই ছবির চিত্রনাট্য লিখেছেন অরুণ রায়। শোনা যাচ্ছে ছবিতে ভিএফএক্সের অনেক কাজ দেখা যাবে। যতীন্দ্র নাথ মুখোপাধ্যায়ের সঙ্গে বাঘের লড়াই তুলে ধরা হবে গ্রাফিক্সের মাধ্যমে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।