গ্যালারি থেকে উঠল ‘সারা ভাবি’ আওয়াজ! শুভমনের অবস্থা দেখে হেসে লুটোপুটি খেলেন বিরাট। Virat Kohli epic reaction as Shubman Gill is teased by Indore fans with Sara Tendulkar and Sara Ali Khan

Advertisement

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শুভমন গিলের (Shubman Gill) হৃদয়ে কোন সারা রয়েছেন? সারা তেন্ডুলকর (Sara Tendulkar) নাকি সারা আলি খান (Sara Ali Khan) ? সেই নিয়ে চর্চা তুঙ্গে। টিম ইন্ডিয়ার (Team India) তারকা ওপেনারের সঙ্গে নাকি দুই তরুণীর সম্পর্ক আছে। গত কয়েক বছর ধরেই সেটা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। এবার ইন্দোরের (Indore) হোলকার স্টেডিয়ামের (Holkar Stadium) গ্যালারি থেকেও সেই আওয়াজ উঠে গেল। গ্যালারি থেকে ‘সারা ভাবি’ আওয়াজ কানে আসতেই লজ্জায় লাল হলেন পঞ্জাব তনয় শুভমন। অন্যদিকে সেই একই আওয়াজ শুনে হেসে লুটোপুটি খেলেন বিরাট কোহলি (Virat Kohli)। সেই দুটি ভিডিয়ো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। 

ভারত বনাম নিউজিল্যান্ডের (IND vs NZ) মধ্যে তৃতীয় একদিনের ম্যাচ চলার সময় এই ঘটনা সবার সামনে আসে। শুভমন বাউন্ডারি লাইনের সামনে ফিল্ডিং করার সময়, দর্শকাসন থেকে অনেকেই একসঙ্গে বলে ওঠে, “হামারি ভাবি ক্যায়সি হো? সারা ভাবি জ্যায়সি হো…।” যার বাংলা তর্জমা করলে অর্থ দাঁড়ায়, “আমাদের বৌদি কেমন হবে? সারা বৌদির মতো হবে।”   

শুভমনের জন্য ‘সারা সারা’ রব উঠলেও, তিনি কোনও প্রতিক্রিয়া দেননি। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে এই ভিডিয়োটি। তবে শুভমন প্রতিক্রিয়া না দিলেও, বিরাট কোহলি কিন্তু সেই আওয়াজ শুনে হেসে লুটোপুটি খেয়েছেন। বিরাটের সেই ভিডিয়ো ভাইরাল হতেও সময় লাগেনি। 

আরও পড়ুন: Hardik Pandya and MS Dhoni: আসছে ‘Sholay 2 ‘! জয়-বীরুর ভুমিকায় এবার হার্দিক! ভাইরাল হল ছবি

আরও পড়ুন: Shubman Gill: সচিন তেন্ডুলকর না বিরাট কোহলি? কাকে এগিয়ে রাখলেন ফর্মে থাকা শুভমন? জানতে পড়ুন

শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে ৩টি একদিনের ম্যাচে করেছিলেন ২০৭ রান। সর্বোচ্চ ১১৬। গড় ৬৯.০০। স্ট্রাইক রেট ১১২.৪৮। সঙ্গে ছিল ১টি শতরান ও ১টি অর্ধ শতরান। সেই ধারাবাহিকতা নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধেও বজায় রেখেছিলেন। এই একদিনের সিরিজের ৩ ম্যাচে শুভমনের ব্যাট থেকে এসেছে ৩৬০ রান। সর্বোচ্চ ২০৮ রান। গড় ১৮০.০০। স্ট্রাইক রেট ১২৮.৫৭। সঙ্গে রয়েছে দুটি শতরান। 

টেস্ট ও ৫০ ওভারের ফরম্যাটে পঞ্জাব তনয় ইতিমধ্যেই নিজেকে মেলে ধরেছেন। পরিসংখ্যান সেই দিকেই ইঙ্গিত দিচ্ছে। ১৩ টেস্টে তাঁর রান ৭৩৬। গড় ৩২.০০। স্ট্রাইক রেট ৫৭.৮৭। সঙ্গে রয়েছে ১টি শতরান ও ৪টি অর্ধ শতরান। একদিনের ক্রিকেটেও তরুণ ওপেনার টিম ম্যানেজমেন্টের ভরসার মর্যাদা দিয়েছেন। একদিনের ক্রিকেটেও তাঁর পারফরম্যান্স চোখে পড়ার মতো। ২১টি ম্যাচে তাঁর রান ১২৫৪। সর্বোচ্চ ২০৮। গড় ৭৩.৭৬। স্ট্রাইক রেট ১০৯.৮০। সঙ্গে রয়েছে ৪টি শতরান ও ৫টি অর্ধ শতরান। ফলে তাঁর উপর প্রত্যাশা বাড়তে শুরু করেছে। এমন অবস্থায় আগামি সিরিজগুলোতে শুভমন কেমন পারফরম্যান্স করে সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।