কেএল রাহুলের বিয়েতে প্রায় ২ কোটি টাকার BMW উপহার দিলেন বিরাট কোহলি

Advertisement

২৩ জানুয়ারি ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি সাত পাকে বাঁধা পড়েছেন। খান্দালায় সুনীল শেঠির বাংলোতে দুজনের বিয়ের আসর বসেছিল। বর্তমানে এটি সবচেয়ে জনপ্রিয় বিবাহের মধ্যে একটি ছিল। এই বিয়েতে উপস্থিত ছিলেন বহু সেলিব্রিটি। বিয়ে ছাড়াও দম্পতির প্রাপ্ত উপহারগুলিও শিরোনাম নামে জায়গা পেয়েছে। দুজনেই বন্ধু, আত্মীয়স্বজন এবং পরিবারের সদস্যদের কাছ থেকে অনেক দামি দামি উপহারও পেয়েছেন। যদি রিপোর্টের কথা বিশ্বাস করা হয় তাহলে সুনীল শেঠি তার মেয়েকে মুম্বইতে ৫০ কোটি টাকার একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন।

আরও পড়ুন… মহমেডানকে হারিয়ে কন্যাশ্রী কাপের ফাইনালে ইস্টবেঙ্গল, লাল হলুদের সামনে শ্রীভূমি

এই দম্পতি শুধু বলিউড থেকেই নয় উপহার পেয়েছেন ক্রিকেট জগত থেকেও। ক্রিকেটার বন্ধুদের কাছ থেকেও অনেক দামি উপহার পেয়েছেন কেএল রাহুল। বিয়েতে পাওয়া এসব উপহারের মধ্যে রয়েছে ৩টি গাড়ি ও একটি বাইক। এই তিনটি গাড়ির দাম সাড়ে চার কোটি টাকারও বেশি। এখানে আথিয়া এবং কেএল রাহুলকে উপহার দেওয়া তিনটি গাড়ির বিশেষত্ব জেনে নিন। কোন সুপারস্টার কোন গাড়িটি দিয়েছেন তাও জেনে নিন।

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির ‘ভাইজান’ সলমন খান আথিয়াকে ১.৬৪ কোটি টাকার একটি অডি গাড়ি উপহার দিয়েছেন। যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয় তবে উপহার দেওয়া গাড়িটি একটি অডি A8L। ভারতে এই গাড়ির প্রারম্ভিক মূল্য ১.৫৯ কোটি টাকা। ফেসলিফ্টেড অডি A8L গত বছরের ১২ জুলাই ভারতে লঞ্চ করেছিল। গাড়িটি একটি 48V হালকা-হাইব্রিড সিস্টেম সহ একটি V6 টার্বো-পেট্রোল ইঞ্জিন পায়। এই গাড়িটি মাত্র ৫.৭ সেকেন্ডে ১০০ কিলোমিটার গতি তুলতে পারে। এর সর্বোচ্চ গতি ২৫০ কিলোমিটার প্রতি ঘণ্টা।

আরও পড়ুন… বিডে হারলেও হাল ছাড়তে রাজি নয় KKR, শপথ নিল ভবিষ্যতে WPL-কে ইডেনে আনার

কেএল রাহুলকে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং বিস্ফোরক ব্যাটসম্যান বিরাট কোহলি ২.১৭ কোটি টাকার একটি BMW গাড়ি উপহার দিয়েছেন। যদি রিপোর্ট বিশ্বাস করা হয় তবে এই গাড়িটি একটি BMW 7 সিরিজ। ভারতে এই গাড়ির প্রারম্ভিক মূল্য ২.০২ কোটি টাকা। এটি অত্যন্ত বিলাসবহুল এবং দ্রুতগামী গাড়ি। এটিতে ২৯৯৮ cc এর একটি ইঞ্জিন রয়েছে। এই গাড়িটি মাত্র ৫.৪ সেকেন্ডে ০ থেকে ১০০ কিলোমিটার প্রতি ঘন্টা গতিতে পৌঁছাতে পারে।

প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক, উইকেটরক্ষক এবং ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনিও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং রাহুলকে ৮০,০০,০০০ টাকা মূল্যের একটি কাওয়াসাকি নিনজা বাইক উপহার দিয়েছেন। যদি মিডিয়া রিপোর্ট বিশ্বাস করা হয় তাহলে এই বাইকটি হতে পারে Kawasaki Ninja H2R। এটি ভারতে পাওয়া সবচেয়ে দামি কাওয়াসাকি বাইক। এর প্রারম্ভিক মূল্য ৮০ লক্ষ টাকা। বাইকটিতে একটি ৯৯৮ cc ইঞ্জিন রয়েছে। এটি একটি স্পোর্টস বাইক। ধোনিরও বাইক খুব পছন্দ। তাকে অনেকবার বাইক চালাতে দেখা গিয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।