Suniel Shetty: ‘ঈশ্বর আমার বাচ্চাদের আশীর্বাদ করুক’, আথিয়ার বিয়ের পর আবেগঘন বার্তা বাবা সুনীলের

Advertisement

ভারতীয় তারকা ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে সাত পাক ঘুরলেন অভিনেত্রী আথিয়া শেট্টি। দুই পরিবারে খুশির হওয়া। সোমবার সুনীল শেট্টির খান্ডালা ফার্মহাউজে বসেছিল অভিনেতা-কন্যার রাজকীয় বিয়ের আসর।

মেয়ের সাত পাক ঘোরার পরই আবেগপ্রবণ হয়ে পড়েন বাবা সুনীল শেট্টি। আথিয়ার বিয়ের একদিন পরই নেটমাধ্যমের পাতায় মেয়ে এবং জামাইকে নিয়ে পোস্ট করেন অভিনেতা। রাহুলের হাতে হাত রেখে সাত পাক ঘুরেছেন আথিয়া, নেটমাধ্যমের পাতায় সেই ছবি শেয়ার করে অভিনেতা লেখেন, ‘একটি হাত ধরে রাখার এবং বিশ্বাস করার একটি কারণ কখনও কখনও সঠিক জায়গায় একজন ব্যক্তি এবং উপাদানগুলি ভালোবাসা ও বিশ্বাস… অভিনন্দন এবং ঈশ্বর আমার বাচ্চাদের আশীর্বাদ করুক’। পোস্টটি নব দম্পতিকে ট্যাগও করেছেন তিনি।

দীর্ঘ ৪ বছর প্রেমের পর পরিণতি পেল আথিয়া-রহুলের সম্পর্ক। ২৩ জানুয়ারি, সোমবার ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে তাঁদের চার হাত এক হয় নব দম্পতির। সুনীল পোস্টটি শেয়ার করার সঙ্গে সঙ্গে বাবার পোস্টে ভালোবাসা উজাড় করে আথিয়া লেখেন, ‘ভালোবাসি তোমায়’। শিল্পা শেট্টি, সমীরা রেড্ডি, সঙ্গীতা বিজলানির মতো বলিউড তারকা সহ আরও অনেক নেটিজেন পোস্টের কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন নব দম্পতিকে।

এদিন দুপুরে এই নবদম্পতি সাত পাকে বাঁধা পড়েন। তাঁদের এই শুভ দিনে আত্মীয়স্বজন ছাড়াও ঘনিষ্ট বন্ধুরা উপস্থিত ছিলেন। আথিয়া রাহুলের বিয়ের সম্পন্ন হওয়ার পর সুনীল শেট্টি এবং তাঁর ছেলে আহান বাইরে আসেন। উপস্থিত সমস্ত সাংবাদিকদের তাঁরা মিষ্টিমুখ করান। এই বিয়ের অনুষ্ঠানের বিষয় জানিয়ে তিনি বলেন, খুব সুন্দরভাবে সবটা হয়েছে। ছোট করে ঘরোয়া অনুষ্ঠান হয়েছে। শুধুমাত্র নিকট আত্মীয়রা উপস্থিত ছিলেন।

অভিনেতা সুনীল জানিয়েছেন, ‘খুব ভালোভাবে সবটা হয়েছে। এখন তো আনুষ্ঠানিকভাবে বিয়েটাও হয়ে গিয়েছে। ফলে আমি এখন অফিসিয়ালি শ্বশুর হয়ে গেলাম।’ কিন্তু আথিয়া রাহুলের রিসেপশন কবে হবে? এই প্রসঙ্গে তিনি বলেন, ‘খুব সম্ভব আইপিএলের পরই রিসেপশন পার্টি হবে।’

২০১৯ থেকে প্রেমের সম্পর্কে ছিলেন রাহুল-আথিয়া। এদিন পূর্ণতা পেল তাঁদের চার বছর দীর্ঘ সম্পর্ক। বিকাল ৪.১৫-তে সাত পাক ঘুরেছেন এই তারকা জুটি। সন্ধ্যাবেলাতেই বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন রাহুল-আথিয়া। বিয়েতে হালকা গোলাপি লেহেঙ্গায় সেজেছিলেন আথিয়া, সঙ্গে পরেছিলেন কুন্দনের নকশা কাটা জড়োয়া হার। কেএল রাহুলকে দেখা গেল সাদা রঙা শেরওয়ানিতে। আপাতত নতুন জীবনের শুভেচ্ছায় ভাসছেন দম্পতি।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।