Shahid Kapoor in Farzi: নকল টাকা বানাচ্ছেন ‘ফার্জি’ শাহিদ, আর তাঁর জন্য গান গাইলেন হৃতিকের প্রেমিকা সাবা!

Advertisement

মুক্তি পেতে চলেছে শাহিদ কাপুরের নতুন ওয়েব সিরিজ ফার্জি। এই সিরিজের টাইটেল ট্র্যাক মুক্তি পেল। এখানে একজন আর্টিস্টের চরিত্রে দেখা যাবে শাহিদ কাপুরকে। এই দারুন রিদমিক গানটি গেয়েছেন সাবা আজাদ। সচিন-জিগার জুটি গানটির কম্পোজিশন করেছেন। প্রিয়া সারাইয়া লিখেছেন গানটির কথা।

অ্যামাজন প্রাইম ভিডিয়োর তরফে এই গানটি পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গানটি পোস্ট করে এই ওটিটি প্ল্যাটফর্মের তরফে লেখা হয়, ‘আমার শিল্প কেবল ক্যানভাসে সীমাবদ্ধ নয়।’ এখানে দেখা যাবে শাহিদ কাপুর আঁকছেন, রং করছেন। কিসে? নকল টাকায়। হ্যাঁ, তিনি নকল টাকা তৈরি করছেন। এই আসন্ন সিরিজের টুকরো ছবি থেকে এটুকু ধরা পড়েছে তাঁর তৈরি করা হয় এই নকল টাকার সঙ্গে কেউই আসল টাকার ফারাক করতে পারছেন না। উপস্থিত সকলেই অবাক হয়ে গিয়েছেন যে তিনি কীভাবে এতটা নিখুঁত নকল টাকা তৈরি করতে পারেন সেটা দেখে।

এই সিরিজের টাইটেল ট্র্যাকের লিরিক্সটা দারুণ। সেখানে বলা হয়েছে, ‘রেড ব্লু গ্রিন, হ্যায় বান্দর তিন, সবকি জেবে ভার দেগে/ ইয়ে কুল আনকুল, হ্যায় সব ফিজুল, তো জিনা ওয়াসুল করদে/ এক দো তিন চার, হ্যায় ইয়ে সব চক্কর মে ইয়ার/ ইয়ার পেয়ার পেয়ার পয়সা সব ফার্জি।’

এই সিরিজে মোট ৮টি পর্ব থাকবে বলে জানা গিয়েছে। রাজ নিদিমোরু এবং কৃষ্ণ ডিকে এই সিরিজটি তৈরি করেছেন। ফার্জি আদতে একটি ক্রাইম থ্রিলার। বিজয় সেতুপতিকে এই ছবিতে পুলিশের চরিত্রে দেখা যাবে। এছাড়া এখানে কেকে মেনন, রাশি খান্না, আমল পালেকর, ভুবন আরোরা, প্রমুখকে দেখা যেতে চলেছে।

এই শোয়ের হাত ধরেই ওয়েব মাধ্যমে পা রাখছেন শাহিদ কাপুর। এই শোয়ের বিষয়ে তিনি পিটিআইকে বলেছেন, ‘একটা বছরের দারুণ শুরুর জন্য এর থেকে ভালো আর কী হতে পারে? আমি খুব খুশি হয়েছিলাম যখন শুনেছিলাম এই সিরিজ আগামী ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে, কারণ এটা আমার জন্মমাস। আর এই মাসেই আমার জীবনের অনেক প্রথমবার আছে। এটাও অন্যতম।’

এছাড়া অভিনেতা জানিয়েছেন এই সিরিজের প্রথম সিজন আড়াই খানা ছবির সমান। তাঁর মতে, ‘যদি মানুষের এই সিজন ভালো লাগে তাহলে আমরা আরও আড়াই খানা ছবি বানাবো।’ আগামী ১০ ফেব্রুয়ারি থেকে এই শো দেখা যাবে অ্যামাজন প্রাইম ভিডিয়োতে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।