Serial Update: ‘সাহেবের চিঠি’র পর আচমকাই বন্ধ হল আরও এক মেগা সিরিয়াল! হয়ে গেল শেষ দিনের শ্যুটিং

Advertisement

সফর শেষ বাংলা টেলিভিশনের আরও এক মেগার! আজকাল কোনও মেগা সিরিয়ালের মেয়াদ এক বছরও হচ্ছে না। জি বাংলার সবচেয়ে পুরোনো মেগা এই মুহূর্তে ‘মিঠাই’। চলতি মাসের শুরুতেই দু-বছর পূর্ণ করেছে এই সিরিয়াল, স্টার জলসায় এই মুহূর্তে সবচেয়ে পুরোনো ধারাবাহিক বলতে ‘গাঁটছড়া’, যা গত মাসে এক বছর পূর্ণ করেছে। এর মাঝেই হঠাৎ করে বন্ধ করে দেওয়া হল ‘কন্যাদান’ ধারাবাহিকটি।

সান বাংলার সবচেয়ে পুরোনো সিরিয়াল ‘কন্যাদান’। আসলে যে ধারাবাহিকের মেয়াদ যত বেশি হয়, তার প্রতি দর্শকদের ততই মায়া বাড়ে। গতকাল (মঙ্গলবার) শেষবারের মতো ‘কন্যাদান’-এর শ্য়ুটিং সারলেন কলাকুশলীরা। কন্যাদান শেষ হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন সিরিয়ালের অন্যতম কাস্ট অভিনেতা নীল চট্টোপাধ্যায়। যিনি ‘খেলনা বাড়ি’র অর্ক হিসাবে আজকাল বেজায় জনপ্রিয়।

নীল ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘এক বছর ৯ মাস দীর্ঘ একটা মনে রাখবার মতো সফর। সত্যি এই প্রোজেক্টের অংশ হয়ে গর্বিত। আমার হৃদয়ের একটা জায়গা জুড়ে থাকবে কন্যাদান। এই ফ্লোরটা মিস করব, আর অবশ্যই গোটা টিমকে। সকলকে ধন্যবাদ এইভাবে পাশে থাকার জন্য, শেষবার সায়নের (নীল অভিনীত চরিত্র) জন্য প্রস্তুতি নিচ্ছি’।

আরও পড়ুন-বিয়ের পর নতুন সংসার, মাঝরাতে বরকে নিয়ে জমিয়ে সেলিব্রেশন রুশার, উপলক্ষ্য কী?

মা-হারা মেয়েদের একা হাতে বড় করেছেন এক বাবা, এমন গল্প নিয়েই শুরু হয়েছিল কন্যাদান। বাবার চরিত্রে এই ধারাবাহিকে দেখা মিলেছে অরিন্দম গঙ্গোপাধ্যায়ের। ‘কন্যাদান’ শহুরে পরিবার-কেন্দ্রিক গল্প। এই সিরিয়ালে নীল-অরিন্দম ছাড়াও দেখা মিলেছে প্রিয়া মালাকার, ঋধিশ চৌধুরীদের।

জানা যাচ্ছে, আগামী ৪ঠা ফেব্রুয়ারি শেষবার টিভির পর্দায় দেখা যাবে ‘কন্যাদান’ সিরিয়াল। গত রবিবারই শেষবারের মতো সম্প্রচারিত হয়েছে ‘সাহেবের চিঠি’। টেলিপাড়ায় জোর কানাঘুষো শীঘ্রই নাকি বন্ধ হবে ‘গোধূলি আলাপ’। গাঁটছড়া-র ভবিষ্যতও নাকি দোলাচলে! যদিও শোলাঙ্কি সেই খবর উড়িয়ে বলেছেন, ‘এমন কোনও কথা আমার জানা নেই’। ওদিকে শোনা যাচ্ছে, জুন-জুলাই নাগাদ বন্ধ হতে পারে ‘মিঠাই’ ধারাবাহিক। সুতরাং একটা বিষয় স্পষ্ট, আজকাল কোনও মেগাই বেশিদিন টানতে না-রাজ চ্যানেল কর্তৃপক্ষ। 

আরও পড়ুন-চলতি বছরেই শ্যুটিং শুরু হতে পারে সৌরভের বায়োপিকের, ‘দাদা’র ভূমিকায় কি রণবীর?

বিনোদন সম্পর্কিত খবর আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।