Roosha And Anuran: বিয়ের পর নতুন সংসার, মাঝরাতে বরকে নিয়ে জমিয়ে সেলিব্রেশন রুশার, উপলক্ষ্য কী?

Advertisement

গত সপ্তাহেই বিয়ের পর্ব সেরেছেন রুশা চট্টোপাধ্যায়। অভিনেত্রীর নতুন ইনিংসের সূচনায় একদিকে যেমন খুশি ফ্যানেরা, তেমনই মন খারাপও মিশে রয়েছে। কারণ বিয়ের আগেই রুশা জানিয়েছিলেন আপতত অভিনয় কেরিয়ারে ইতি টানছেন তিনি। ভিন দেশে গিয়ে সংসার পাতবেন, আপতত ব্যক্তিগত জীবনই তাঁর প্রায়োরিটি লিস্টে এক নম্বরে।

আমেরিকা নিবাসী বরের গলায় মালা দিয়েছেন রুশা, যদিও অনুরনের বাড়ি কিন্তু উত্তর চব্বিশ পরগণার অশোকনগরে। রিসেপশনের পরদিনই ছিল রুশার জন্মদিন, তাই তো বৌ-ভাতের রাতে অতিথিদের সঙ্গে নিয়েই কেক কেটে উদযাপন করতে দেখা গিয়েছিল রুশাকে। আর তিন দিন যেতে না যেতেই ফের সেলিব্রেশন মুডে নবদম্পতি। এবার উপলক্ষ্য, রুশার ভাইয়ের জন্মদিন। হ্যাঁ, ভাইয়ের জন্মদিনটা বরকে আর পুরো পরিবারকে পাশে নিয়ে সেলিব্রেট করতে দেখা গেল রুশাকে।

ভাইয়ের জন্মদিনের উদযাপনে ব্যস্ত নতুন কনে

Advertisement

মাঝরাতেই কেক কেটে চলল উদযাপন। রুশার পরনে কালো টি-শার্ট আর ছাই রঙা পাজামা, সিঁথির সিঁদুর জ্বলজ্বল করছে, হাতের মেহেন্দির রঙ এখনও বেশ গাঢ়, হাতে রয়েছে শাখা-পলা। বার্থ ডে বয় সবার মধ্যমণি, পিছনে দু-হাত তুলে দাঁড়িয়ে থাকতে দেখা গেল রুশার বরকে। বোঝাই যাচ্ছে, আমেরিকার উদ্দেশ্যে পাড়ি দেওয়ার আগে পরিবারের সঙ্গে প্রতিটা মুহূর্ত উপভোগ করতে চান রুশা। এই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে রুশা লিখেছেন, ‘ফিলিং ব্লেসড’ (আশীর্বাদ ধন্য)।

আরও পড়ুন-রিসেপশনে শ্বেতশুভ্র রূপে ধরা দিলেন রুশা, হাজির ‘খেলাঘর’ পরিবার

অন্যদিকে ছোট ভাইয়ের জন্যও দিদির তরফে রইল আদুরে শুভেচ্ছা বার্তা। ভাইয়ের সঙ্গে নো-মেক আপ লুকে একটি মিষ্টি ছবি পোস্ট করে রুশা লেখেন- ‘যে আমাকে সবচেয়ে বেশি জ্বালাতন করে, তবে সে আমার ছোট্ট বাচ্চাও। শুভ জন্মদিন রূপান্তর’। ক্রিমিন্য়াল জাস্টিস আর ল নিয়ে মাস্টার্স করেছে রূপান্তর। ভাইয়ের সঙ্গে নানান আদুরে মুহূর্ত হামেশাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন রুশা।

বিয়ে হোক বা রিসেপশন- রুশার সাজ নজর কেড়েছে নেটিজেনদের। দু’দিন প্রচলিত ট্রেন্ডের চেয়ে একটু ‘হটকে’ লুকে পাওয়া গিয়েছে ‘তোমায় আমায় মিলে’র নায়িকাকে। রুশা-অনুরণের ছবি ঘিরে ট্রোলিংও কম হয়নি। বরের উচ্চতা নিয়ে কুৎসিত ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী, সেই নিয়ে অবশ্য কোনও জবাব আসেনি তাঁর তরফে।

আরও পড়ুন- অনুরণের বাহুডোরে ‘লম্বা বউ’ রুশা, ছবি প্রকাশ্যে আসতেই মিলল ‘বেমানান’ জুটির তকমা

আগামী মাসে সিয়াটেলে উড়ে যাবেন রুশা-অনুরণ। মাইক্রোসফটে চাকরি করে রুশার বর। সেখানেই ‘তোমায় আমায় মিলে’ গড়ে উঠবে রুশার নতুন জীবন।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।