Pathaan News: দুর্গা-গণেশপুজোর উৎসবকেও হার মানাল পাঠান, দেখুন কী বিশেষ আয়োজন করল শাহরুখের ফ্যান ক্লাব

Advertisement

সকাল থেকে পাঠান উৎসবে মজেছে গোটা দেশ। শাহরুখ-ভক্তরা এই সিনেমা বড় পরদায় দেখার জন্য আর অপেক্ষা করতে পারছে না। ফার্স্ট ডে ফার্স্ট শো থেকেই ছবি হাউজফুল। কেউ কেউ যদিও ছবির রিভিউ আসার অপেক্ষায় রয়েছেন, তবে বড় একটা অংশের কাছে মন মজে আছে সেই শাহরুখেই। 

বুধবার শাহরুখ খানের ফ্যানক্লাবের পক্ষ থেকে বিশেষ উদযাপনের আয়োজন করা হয়েছে। ফ্যানক্লাব এসআরকে ইউনিভার্সের সহ-প্রতিষ্ঠাতা যশ পারিয়ানি সংবাদমাধ্যমকে জানিয়েছেন তাঁদের কাছে এটা কোনও উৎসবের থেকে কম নয়। বরাবরের মতো এবারেও শাহরুখ খানের সিনেমা বড় পরদায় আসাকে উদযাপন করবেন তাঁরা যৌথভাবে। পাঠান আরও বিশেষ কারণ ৪ বছর পর ফিরছেন কিং খান। 

যশ পারিয়ানি আরও জানান, দেশের ২০০টি শহরে কয়েকশো শো ফার্স্ট ডে ফার্স্ট শো-র আয়োজন তাঁরা করছেন যেখানে শাহরুখ-ভক্তরা একসঙ্গে বসে দেখবে ছবিখানা। তাঁদের পক্ষ থেকেই সারা ভারতে ৫০ হাজারটিরও বেশি টিকিট বিক্রি করা হয়েছে। 

মলদ্বীপের নাগরিক মুহাম্মদ আশরাফ দ্বারা প্রতিষ্ঠিত এসআরকে ইউনিভার্স নামে আরেকটি ফ্যান ক্লাব পাঠান থিমের টি-শার্ট, মোবাইল কভার এবং রিস্ট ব্যান্ড বিতরণ করবে। এগুলো ছাড়াও, বেশ কয়েকটি থিয়েটারের বাইরে বিশাল SRK কাটআউট আটকানো থাকবে।

প্রসঙ্গত, পাঠানের পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। কিং খান ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন আর জন আব্রাহাম। 

কলকাতাতেও একই হাল শাহরুখের ছবি নিয়ে। ২ দিন আগে থেকেই ভরে গিয়েছিল সব হল, ২৫ তারিখ ও ২৬ তারিখের। মঙ্গলবারই প্রায় হাউজফুল ছিল অ্যাক্রোপলিস, লেক মল, সিটি সেন্টার ২, ফোরামের মতো হল। বাংলার মানুষও কাঁপছে পাঠান-জ্বরে। 

এদিকে রিপোর্ট অনুসারে, ছবি হলে মুক্তি পেতে না পেতেই সেটা অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে! ছবি রিলিজ হওয়ার পরেই সেটা টরেন্টে উপলব্ধ হয়ে গিয়েছে বলেই রিপোর্টে দাবি করা হয়েছে। এমনকী মানুষ শাহরুখের ছবি দেখার জন্য ইতিমধ্যেই টরেন্টে সার্চ করতেও শুরু করে দিয়েছেন। ‘পাঠান’, ‘পাঠান ফ্রি ডাউনলোড’, ‘পাঠান এমপি ৪ এইচডি ডাউনলোড’, ‘পাঠান তামিল রকার্স’, ‘পাঠান টেলিগ্রাম লিংকস’, ‘পাঠান ফ্রি ডাউনলোড লিংক’ ইত্যাদি লিখে সার্চ করছেন এই ছবির বিষয়ে।

 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।