Pathaan new shows: পাঠানের নজির, প্রথম শোয়ের পরই মিলল ৩০০টি নতুন শো

Advertisement

পাঠান যেন ছক্কা হাঁকানো ছাড়ছেই না! আজ মুক্তি পেল শাহরুখ খানের এই ছবি। দীর্ঘ চার বছর পর এই ছবির হাত ধরেই কামব্যাক করলেন কিং খান। ছবিটা নিয়ে প্রথম থেকেই যেমন উত্তেজনা ছিল তেমনই ছিল বিতর্ক। কিন্তু সমস্ত বিতর্ককে ছাপিয়ে গিয়ে টিকিট বিক্রি থেকে হলের সংখ্যা সবেতেই নতুন মাইলফলক ছুঁল এই ছবি। ইতিমধ্যেই দর্শকদের থেকে দারুণ সাড়া পেয়েছে এই ছবি।

টিকিটের অতিরিক্ত চাহিদার কারণেই এই ছবির প্রথম স্ক্রিনিং বুধবার সকাল ৬টায় হয়। আর প্রথম শোয়ের পরই ম্যাজিক ঘটে গেল! অতিরিক্ত ৩০০টি শো পেল এই ছবি। ফলে বুঝতেই পারছেন কী ব্যাপক সূচনা হল এই ছবির? তোরণ আদর্শ, ট্রেড অ্যানালিস্ট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন এই খবর।

সূত্রের খবর অনুযায়ী, বর্তমানে পাঠান ৮০০০টি স্ক্রিনে দেখানো হচ্ছে। ১০০টি দেশের ৮০০০টি স্ক্রিনে চলছে এই ছবি। আর এটার সঙ্গে এই ছবি একটা নতুন রেকর্ড গড়ে ফেলল। ভেঙে ফেলল পুরনো সব রেকর্ড। এই প্রথমবার কোনও হিন্দি ছবি এত সংখ্যক হলে দেখানো হচ্ছে।

তোরণ আদর্শ টুইট করে লেখেন, ‘ পাঠানের শোয়ের সংখ্যা বাড়ল। কোনও হিন্দি ছবি এই প্রথমবার একসঙ্গে এত সংখ্যক হলে দেখানো হচ্ছে। ৩০০টি অতিরিক্ত শো পেল এই ছবি প্রথম শোয়ের পর। ভারতে ৫৫০০টি স্ক্রিন এবং গোটা বিশ্ব জুড়ে ৮০০০টি স্ক্রিনে চলছে এই ছবি।’

এই ছবিতে শাহরুখ খান ছাড়াও মুখ্য ভূমিকায় দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে দেখা গিয়েছে। এছাড়া আছেন ডিম্পল কাপাডিয়া এবং আশুতোষ রানা।

তবে এই ছবি নিয়ে বিতর্ক কম হচ্ছে না। আজও বেশ কিছু জায়গায় হিন্দু জাগরণ মঞ্চ এবং বজরং দল বিক্ষোভ দেখিয়েছে। কিছু হলে ভাঙচুর চালিয়েছে। পোস্টার ছিঁড়ে আগুন ধরানো হয়েছে। কিন্তু এই কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া গোটা দেশই এখন পাঠান জ্বরে আক্রান্ত।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।