Molestation: মেয়ের সামনেই বাবাকে পিটিয়ে খুন, শ্লীলতাহানির প্রতিবাদ করতেই নির্মম কাণ্ড হাওড়ায়

Advertisement

বাবার সামনেই মেয়েকে অশ্লীল ভাষায় কটূক্তি করে কয়েকজন যুবক। তখন তারই প্রতিবাদ করেছিলেন মেয়েটির বাবা। এই প্রতিবাদের প্রতিশোধ নিতে মেয়ের সামনে বাবাকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল এলাকারই তিন যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় ব্যাপক আলোড়ন পড়েছে হাওড়ার শ্যামপুরে। ইতিমধ্যেই ঘটনাটি নিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। কান্নায় ভেঙে পড়েছে গোটা পরিবার।

ঠিক কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, মেয়েটির শ্লীলতাহানি করার চেষ্টা করেছিল ওই যুবকরা। সেটায় বাধা দেয় তাঁর বাবা। তখন অশ্লীল মন্তব্য করলে প্রতিবাদে গর্জে ওঠেন তাঁর বাবা। তখনই মারধর করা হয় তাঁকে। আর তার জেরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। তিনি শ্যামপুরের বাসিন্দা। তাঁর মেয়ে দশম শ্রেণির ছাত্রী। কোচিং থেকে বাড়ি ফেরার সময় এই ঘটনা ঘটেছে। যুবকদের খোঁজে তল্লাশি শুরু হয়ে গিয়েছে।

ঠিক কী ঘটেছে হাওড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, রবিবার সন্ধ্যাবেলায় মেয়ে যখন সাইকেলে চড়ে কোচিং থেকে ফিরছিলেন তখন তার পথ আটকায় পাড়ার তিন যুবক। তারপর তারা ওই ছাত্রীর শ্লীলতাহানি করে। এই খবর পেয়ে ঘটনাস্থলে যান ছাত্রীর বাবা। সেখানে গেলে তাঁর সামনেই মেয়েকে অশ্লীল ভাষায় ডাকা হয়। সেটার প্রতিবাদ করলে তাঁকে বেধড়ক মারধর করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে শ্যামপুরের গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হলেও সোমবার রাতে তাঁর মৃত্যু হয়।

পরিবারের অভিযোগ ঠিক কী?‌ শ্যামপুর থানায় অভিযোগ দায়ের করেছেন নিহতের পরিবারের সদস্যরা। নিহতের মেয়ের অভিযোগ, ‘সন্ধ্যায় বাড়ি ফেরার সময় তিন যুবক আমার হাত ধরে টানাটানি করতে থাকে। আর খারাপ ভাষায় আমাকে ডাকে। তখন আমার চিৎকার শুনে বাবা ছুটে আসে। এই ঘটনার প্রতিবাদ করলে ওরা বাবাকে টেনে নিয়ে মারধর করতে থাকে।’ নিহতের স্ত্রী জানান, স্বামী প্রত্যেকদিনই মেয়েকে কোচিং থেকে আনতে যান। রবিবারও গিয়েছিলেন তিনি। ফেরার সময় টিন্টন, টিটন এবং শান্তনু নামে এলাকার তিন যুবক এই কাজ করে মেয়ের সঙ্গে। সেটার প্রতিবাদ করলে স্বামীর উপর হামলা চালানো হয়।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।