Kidnapping case in Asansol: মাজার থেকে দিল্লির কিশোরীকে অপহরণ, গ্রেফতার আসানসোলের যুবক

Advertisement

১৭ বছর বয়সি এক কিশোরীকে অপহরণের অভিযোগ উঠল। এই অভিযোগে পুলিশ আসানসোলের এক যুবককে গ্রেফতার করেছে ধৃত যুবকের নাম মহম্মদ দানিশ আনসারী। সোমবার রাতে পূর্ব বর্ধমানের মেমারি থানার পুলিশ দানিশকে গ্রেফতার করেছে। ধৃত যুবক আসানসোল উত্তর থানার আলিনগরের বাসিন্দা। অন্যদিকে, অপহৃত কিশোরী দিল্লির বাসিন্দা। গ্রেফতারের পরে ওই কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।

জানা গিয়েছে, দিল্লির সাগরপুর থানার রঘুনগরের বাসিন্দা ওই কিশোরী। দীর্ঘদিন ধরে মানসিক সমস্যা রয়েছে ওই কিশোরীর। অনেক জায়গায় চিকিৎসা করিয়েও কোনও কাজ না হওয়ায় তার পরিবারের সদস্যরা তাকে নিয়ে এসেছিলেন মেমারি থানার তক্তিপুর মাজারে। সেখানেই ঘটে বিপত্তি। শনিবার সকাল ৮টা নাগাদ ওই কিশোরী আচমকা মাজার থেকে উধাও হয়ে যায়। এরপর পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় তার খোঁজ করেন। কোথাও খুঁজে না পেয়ে চিন্তিত হয়ে পড়েন কিশোরীর পরিবার। শেষে তারা জানতে পারেন আসানসোলের ওই যুবক কিশোরীকে অপহরণ করে আটকে রেখেছে।

ঘটনায় থানায় অভিযোগ দায়ের করে কিশোরের পরিবার। অভিযোগ পেয়ে পুলিশ ওই যুবকের বাড়িতে হানা দেয়। কিন্তু, সেখানে কিশোরীকে খুঁজে পাইনি পুলিশ। যুবককে জিজ্ঞাসাবাদের পর ওই যুবককে পুলিশ গ্রেফতার করে। অপহৃত কিশোরীকে এখনও খুঁজে পাইনি পুলিশ। তাকে উদ্ধারের চেষ্টা করছে। ধৃতকে মঙ্গলবার আদালতে তোলা হলে তার ৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। ধৃত যুবক কিশোরীকে উদ্ধারের জন্য পুলিশকে সাহায্য করবে বলে জানিয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।