Dog Shoots Man in USA: নাবশত কুকুরের সাহায্যে রাইফেল থেকে চলল গুলি, আমেরিকায় ব্যক্তির মৃত্যু

Advertisement

আমেরিকায় এক ব্যক্তিকে গুলি করে হত্যা করল একটি কুকুর! অবাস্তব মনে হলেও এমনটাই ঘটেছে আমেরিকার কানসাস রাজ্যে। এমন ঘটনাকে কেন্দ্রে করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, দুর্ঘটনাবশত কুকুরের সাহায্যে রাইফেল থেকে গুলি চলেছিল। সেই গুলিতেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

কী ঘটেছিল?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে গত শনিবার। এক ব্যক্তি কুকুরটিকে নিয়ে শিকারে যাচ্ছিলেন। তিনি গাড়ি চালাচ্ছিলেন। অন্যদিকে, কুকুরটি গাড়ির পিছনের সিটে বসেছিল। সেখানে রাখা ছিল একটি রাইফেল। সেই সময় কুকুরটি রাইফেলের উপরে উঠে পড়ে। তাতেই ঘটে বিপত্তি! কোনওভাবে রাইফেলের ট্রিগারে চাপ পড়ে গুলি বেরিয়ে যায়। এর ফলে গুলি লাগার পরেই সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। কিছুক্ষণ পর ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে সমস্ত কিছু খতিয়ে দেখার পর পুলিশের অনুমান, দুর্ঘটনাবশত ওই রাইফেল থেকে গুলি চলেছিল।

তবে এই ঘটনার পিছনে অন্য কোনও রহস্য রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয় শেরিফ অফিসের তরফে বিবৃতি জারি করে জানানো হয়েছে, ‘ঘটনার তদন্ত চলছে। প্রাথমিকভাবে এটিকে দুর্ঘটনা বলেই মনে হচ্ছে।’ একইসঙ্গে ওই ব্যক্তি কুকুরটির মালিক কিনা তাও জানার চেষ্টা চালাচ্ছে কানসাস পুলিশ। উল্লেখ্য, মার্কিন যুক্তরাষ্ট্রে দুর্ঘটনাবশত গুলি চালানোর ফলে মৃত্যুর ঘটনা প্রায়ই ঘটে। এটি এমন একটি দেশ যেখানে মানুষের চেয়ে বেশি বন্দুক রয়েছে। ইউএস সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশনের তথ্য অনুসারে, ২০২১ সালে আগ্নেয়াস্ত্র দুর্ঘটনায় ৫০০ জনেরও বেশি লোক মারা গিয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।