Condom on Local Train Seat: লোকাল ট্রেনের আসনে পড়ে ব্যবহৃত কন্ডোম, ভাইরাল ছবিতে গা ঘিনঘিন করে উঠবে

Advertisement

লোকাল ট্রেনে কত কী না দেখা যায়। পানের পিক, কারও ফোন নম্বর, বিভিন্ন মজাদার বিজ্ঞাপন… সম্প্রতি ‘স্বচ্ছ ভারত’ অভিযানের অধীনে অবশ্য ট্রেন মোটামুটি পরিষ্কার রাখার চেষ্টা হচ্ছে। তবে তাও অনেক সময়ই খুবই নোংরা থাকে কামরা। তা সে বাংলার লোকাল হোক কি মুম্বই। তবে লোকাল ট্রেনের কামরায় ব্যবহৃত কন্ডোম পড়ে থাকতে হয়ত খুব একটা কেউ দেখেননি। এখানে ওখানে কন্ডোমের প্যাকেট পড়ে থাকতে দেখা গেলেও এভাবে ব্যবহৃত কন্ডোম ট্রেনের কামরায় পড়ে থাকতে দেখে তাই হতবাক অনেকেই। ঘটনাটি ঘটেছে মুম্বইতে। দাবি করা হয়, লোকাল ট্রেনের আসনেই রাখা ছিল ব্যবহৃত কন্ডোমটি। সেই কন্ডোমের ছবি তোলেন এক যাত্রী। সেই ছবি ভাইরাল হয়ে যায় সম্প্রতি। (আরও পড়ুন: নেতাজিকে ‘সন্ত্রাসবাদী’ সম্বোধন গুজরাটের বিজেপি বিধায়কের, পরে দিলেন কোন সাফাই?)

জানা গিয়েছে, গত সোমবার অম্বরনাথ লোকালের একটি কামরার আসনে ব্যবহৃত কন্ডোম পড়ে থাকতে দেখতে পান যাত্রীরা। তখন রাত ৯টা ৪০ মিনিট। কারি রোডের কাছাকাছি কোনও এক জায়গায় এই কন্ডোমটি নজরে পড়ে যাত্রীদের। পরে এই নিয়ে অভিযোগ দায়ের করা হয় রেল কর্তৃপক্ষের কাছে। এহেন ঘটনার অভিযোগ পেয়েই নড়চড়ে বসে কর্তৃপক্ষও। ডিভিশনাল রেল ম্যানেজার ঘটনার তদন্তের নির্দেশ দেন মুম্বই আরপিএফ-কে।

উল্লেখ্য, মুম্বই লোকালের অস্বাস্থ্যকর অবস্থার নিয়ে প্রায়শয়ই সমালোচনা করেন যাত্রীরা। তবে এমন ঘটনার অভিযোগ হয়তো এই প্রথম দায়ের হল। এদিকে যাত্রী নিরাপত্তার জন্য, মুম্বইয়ের বহু লোকাল ট্রেনের কামরাতে সিসিটিভি ক্যামেরা লাগানো থাকে। তবে অম্বরনাথ লোকালের এই কামরায় সিসিটিভি ক্যামেরা ছিল কি না, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত চলছে। এই ঘটনা নিছকই কারও মজা নাকি এর সঙ্গে কোনও অপরাধের যোগসূত্র রয়েছে, তার খোঁজে তদন্ত চালাচ্ছে রেল পুলিশ।

আরও পড়ুন: ৫০০ কেজি পচা মাংস কিনে পুলিশের জালে যুবক, গোটা ঘটনা জানলে আসতে পারে বমি!

এদিকে ‘সিনেমা অউশার’ হ্যান্ডেল থেকে একটি টুইট করে ট্রেনের আসনে পড়ে থাকা সেই ব্যবহৃত কন্ডোমের ছবি পোস্ট করা হয়। সেই টুইটে মধ্য রেল, কেন্দ্রীয় রেল মন্ত্রক, মুম্বইয়ের ডিভিশনাল ম্যানেজারকে ট্যাগ করেন। সেই টুইটের জবাবে মুম্বই ডিভিশনের আরপিএফ-কে ট্যাগ করে তদন্ত করে দেখতে বলেন ডিআরএম।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।