BENG vs ODSA, Ranji Trophy Live: আজ ওড়িশাকে দ্রুত অলআউট করাই লক্ষ্য বাংলার

Advertisement

মঙ্গলবার গ্রুপের শেষ ম্যাচ খেলতে নেমেছে বাংলা। ইতিমধ্যেই কোয়ার্টার ফাইনালে উঠে গিয়েছেন মনোজরা। নিয়মরক্ষার ম্যাচকে যদিও হাল্কা ভাবে নিতে রাজি নন লক্ষ্মীরতন শুক্লরা। অপরাজিত থেকেই কোয়ার্টার ফাইনালে উঠে চান তাঁরা। এই ম্যাচেও পূর্ণ শক্তি নিয়ে নামতে চেয়েছিলেন কোচ লক্ষ্মী। সেটা যদিও সম্ভব হয়নি। ভারতের টি-টোয়েন্টি দলে রয়েছেন মুকেশ কুমার। তাঁকে ছেড়ে দিতে হয়েছে। এক দিনের দলে রয়েছেন শাহবাজ আহমেদ। সেই কারণে তিনি দলে যোগ দিতে পারেননি। প্রথম একাদশের দুই প্রধান ক্রিকেটারকে বাদ দিয়েই নামে বাংলা।

25 Jan 2023, 08:37:22 AM IST

প্রথম দিনের ফল

মঙ্গলবার নির্ধারিত সময়ের চার ঘণ্টা পর টস হয় ইডেনে। পিচ এবং মাঠ ভিজে থাকায় খেলা শুরু করা যাচ্ছিল না। শেষ পর্যন্ত ১২.৩০ মিনিটে টস হয়। যার জেরে প্রথম দিন খেলা হল মাত্র ৩৫ ওভার। ওড়িশা ২ উইকেট হারিয়ে ৯৬ রান করে। ১০৬ বলে ৪১ করে ক্রিজে রয়েছেন শান্তনু মিশ্র। ওড়িশার অধিনায়ক শুভ্রাংশু সেনাপতির সংগ্রহ অপরাজিত ১৫ বলে ৯ রান। বাংলার হয়ে ২টি উইকেট নিয়েছেন ইশান পোড়েল এবং আকাশদীপ।

25 Jan 2023, 08:37:23 AM IST

বাংলার হাল

রঞ্জি ট্রফিতে দুরন্ত ছন্দে রয়েছে বাংলা। খেতাব জয়ের স্বপ্ন দেখাচ্ছেন মনোজ তিওয়ারি, অভিমন্যু ঈশ্বরণরা। যদিও বাংলার কোচ লক্ষ্মীরতন শুক্লা মনে করেন, খেতাব জয়ের রাস্তা এখনও অনেক দূরে। ১৯৮৯-৯০ সালের পর আর রঞ্জি ট্রফি জেতেনি বাংলা। কখনও রানার্স বা কখনও সেমিফাইনালিস্ট হয়েই থামতে হয়েছে বাংলাকে। তাই ছন্দে থাকা টিম বেঙ্গল এখনই খেতাব জয়ের স্বপ্ন দেখতে নারাজ। বরং ম্যাচ প্রতি ম্যাচ ভাবনা রেখেই এগোতে চান মনোজ, অনুষ্টুপরা। গ্রুপ পর্বে দুর্দান্ত খেলছে বাংলা। ৬ ম্যাচের মধ্যে ৪টে-তেই জিতেছে। ৩২ পয়েন্ট নিয়ে একেবারে শীর্ষে টিম বেঙ্গল।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।