সাকলিন মুস্তাকের মেয়ের সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু তারকা পাক অলরাউন্ডারের

Advertisement

শুভব্রত মুখার্জি: বর্তমান পাকিস্তান সিনিয়র দলের অন্যতম সেরা অলরাউন্ডার শাদাব খান। গত টি-২০ বিশ্বকাপেও বেশ কিছু গুরুত্বপূর্ণ অলরাউন্ড পারফরম্যান্স করেছেন তিনি।‌ দলকে এনে দিয়েছেন গুরুত্বপূর্ণ জয়। এ বার তিনিই আবদ্ধ হলেন বিবাহবন্ধনে। পাত্রী দেশের অপর প্রাক্তন তারকা স্পিনার সাকলিন মুস্তাকের কন্যা। সাকলিন কন্যার সঙ্গে সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন শাদাব খান।

পাকিস্তানের সিনিয়র ক্রিকেট দলে যেন এই মুহূর্তে চলছে বিয়ের মরশুম। কয়েক দিন আগে বিয়ে সেরে ফেলেছেন দলের তারকা পেসার হ্যারিস রউফ, তারকা বাঁ-হাতি ব্যাটার শান মাসুদ। আর এ বার বিয়ে করলেন শাদাব খানও। ফেব্রুয়ারিতে শহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে শাহিন আফ্রিদির বিয়ের কথা রয়েছে।

আরও পড়ুন: ৫০ ওভারে আমিই ১ নম্বর,কোহলি আমার চেয়ে পিছিয়ে- হাস্যকর দাবি অনামী পাক ক্রিকেটারের

প্রসঙ্গত পাকিস্তানের এই অলরাউন্ডার বিয়ে করেছেন বর্তমান স্পিন বোলিং কোচ ও প্রাক্তন কিংবদন্তি স্পিনার সাকলিন মুস্তাকের কন্যাকে। সোমবার নিজের সোশ্যাল মিডিয়াতে সে কথা জানিয়েছেন স্বয়ং শাদাব। নিজের ইনস্টাগ্রাম এবং টুইটারে পোস্ট নিজের বিয়ের খবর জানিয়েছেন শাদাব। তবে শাদাবের তরফে তাঁর স্ত্রীর নাম অথবা সাকলিনের সঙ্গে তাঁর সম্পর্কের কোনও উল্লেখ নেই। পাকিস্তানের প্রখ্যাত সংবাদমাধ্যম ডন নিউজের এক প্রতিবেদনে জানানো হয়েছে, পাত্রী সাকলিনের মেয়ে।

আরও পড়ুন: ১,১০০ দিন পর শতরান মানে কী,মাত্র ১২টি ODI খেলেছি- টিভি চ্যানেলের ওপর খাপ্পা রোহিত

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়াতে পাকিস্তানের এই অলরাউন্ডার লিখেছেন, ‘আমি আমার মেন্টর সাক্কি ভাইয়ের পরিবারের সদস্য হতে চলেছি। ক্রিকেট শুরুর প্রথম থেকে আমি আমার পারিবারিক জীবনকে প্রফেশনাল ক্যারিয়ার থেকে আলাদা করে রাখতে চেয়েছি। তার একটা বড় কারণ, আমার পরিবারও প্রচারের আলোয় থাকতে চায়নি। নিজেদের আড়ালেই রেখে এসেছে এত দিন ধরে। আমার স্ত্রীকেও সেই কথাই বলা হয়েছে। ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে চান আমার স্ত্রীও। আপনারা যদি উপহার পাঠাতে চান, তা হলে আমি আমার অ্যাকাউন্ট নম্বর দিয়ে দেব।’ শাদাব খানের বিয়ের খবর সামনে আসার পরেই তাঁকে অভিনন্দন জানিয়েছেন সতীর্থরা।

ইমাম উল হল টুইট লিখেছেন, ‘অনেক অভিনন্দন শ্যাডি। তবে ভাবির জন্য চিন্তা হচ্ছে। সব কিছু সহ্য করার ক্ষমতা ওকে দিক ঈশ্বর, এই প্রার্থনাই করি।’ হাসান আলি টুইটে লিখেছেন, ‘তোমার খবর জানতে পেরে সত্যিই খুশি হয়েছি নতুন অধ্যায় তোমার জীবনকে আনন্দ ও খুশিতে ভরিয়ে তুলুক।’ এ ছাড়াও টুইট করে অভিনন্দন জানিয়েছেন একাধিক বর্তমান এবং প্রাক্তন ক্রিকেটারও।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।