সভায় যেতে শ্যামপুরে মৃতের পরিবারকে টাকার প্রস্তাব দেওয়ার অভিযোগ BJP-র বিরুদ্ধে

Advertisement

শুভেন্দুর সভায় হাজির থাকতে শ্যামপুরের নির্যাতিতা নাবালিকার পরিবারকে টাকার প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। বুধবার সংবাদমাধ্যমের সামনে এই অভিযোগ করেছেন নির্যাতিতা নাবালিকা নিজে। সঙ্গে নির্যাতিতার বাবা বিজেপি সমর্থক ছিলেন একথা বলতেও চাপ দেওয়ার অভিযোগ উঠেছে।

হাওড়ার শ্যামপুরে নাবালিকার সম্মান রক্ষায় দুষ্কৃতীদের মারে বাবার মৃত্যুর ঘটনার প্রতিবাদে থানার সামনে বুধবার সভা করে বিজেপি। সভার প্রধান বক্তা ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সভার আগে নাবালিকার বাড়ি পৌঁছে যান স্থানীয় বিজেপি নেতারা। নাবালিকার মা-কে সভায় যোগদানের প্রস্তাব দেন তাঁরা। জানান, গোটা পরিবারকে সভাস্থলে নিয়ে যেতে গাড়ি পাঠাতে তৈরি বিজেপি। এক বিজেপি নেতাকে বলতে শোনা যায়, আপনার স্বামীর হত্যার বিচারের দাবিতে আন্দোলনে আমরা যোগ দিতে চাই।

জবাবে মৃতের স্ত্রী বলেন, আপনারা আন্দোলন করুন কিন্তু আমি যেতে পারব না। এমনকী নিহত ব্যক্তি বিজেপি সমর্থক ছিলেন বলে ঘোষণা করতে স্ত্রীকে অনুরোধ করেন তাঁরা। সেই প্রস্তাবেই সাড়া দেননি স্ত্রী। তিনি বলেন, আমার স্বামী বিজেপি করতেন এমন আমি কোনও দিন জানতাম না।

বিজেপি নেতারা বাড়ি ছাড়ার পর বিস্ফোরক অভিযোগ করেন নির্যাতিতা নাবালিকা। তিনি সাংবাদিকদের বলেন, সভায় যাওয়ার জন্য পরিবারকে ৫ লক্ষ টাকার প্রস্তাব দিয়েছিলেন বিজেপি নেতারা। কিন্তু সেই প্রস্তাব গ্রহণ করেনি পরিবার। অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি নেতারা। তাদের দাবি, পরিবারটিকে সভায় হাজির থাকতে অনুরোধ করা হয়েছিল। সেই অভিযোগ যে কোনও রাজনৈতিক দল করতেই পারে। কিন্তু টাকা দিয়ে কাউকে সভায় আনার রাজনীতি বিজেপি করে না।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।