রাতে আমাদের ফ্ল্যাটে থাকতেন, ফ্রিজে তাপসের ইনসুলিন রয়েছে, দাবি কুন্তলের স্ত্রীর

Advertisement

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে ইডির হাতে গ্রেফতার তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে তাপস মণ্ডল ওতোপ্রত ভাবে জড়িতে তা প্রমাণ করতে এবার ময়দানে নামলেন কুন্তলের স্ত্রী জয়শ্রী ঘোষ। ইডির কাছে তিনি দাবি করেছেন, রীতিমতো তাদের নিউ টাউনের ফ্ল্যাটে ঘাঁটি গেড়েছিলেন তাপসবাবু। দিনের পর দিন সেখান থেকেই অফিসের কাজ সারতেন তিনি। এমনকী ইডির তল্লাশির সময় তাপসবাবুর ইনসুলিন রাখা ছিল কুন্তলের বাড়ির ফ্রিজে।

গত শুক্রবার নিউ টাউনের কুন্তলের ২টি ফ্ল্যাটে হানা দেয় ইডি। ২৪ ঘণ্টার বেশি তল্লাশিতে উদ্ধার হয় বহু গুরুত্বপূর্ণ নথি। শনিবার সকালে কুন্তলকে গ্রেফতার করেন ইডির গোয়েন্দারা। এর পর থেকেই কুন্তুল দাবি করতে থাকেন, তাঁকে ফাঁসিয়েছেন তাপস মণ্ডল ও গোপাল দলপতি। যদিও পত্রপাঠ সেই অভিযোগ খারিজ করেছেন তাপসবাবু। তিনি বলেন, কুন্তল আমার প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের থেকে লক্ষ লক্ষ টাকা নিয়েছিল। সেই টাকা ফেরত চেয়েছি। টাকা দিয়ে কাজ না হলে টাকা ফেরত চাইব না? এর পর কুন্তল দাবি করেন, তাঁর ফ্ল্যাটে যাতায়াত ছিল তাপসবাবুর। এমনকী সেখানে রাত্রিবাসও করতেন তিনি। তাপসবাবুর সঙ্গে থাকতেন তাঁর অনুচর তাপস মিশ্রও।

কুন্তলের দাবির সমর্থনে তাঁর স্ত্রী জয়শ্রী ইডিকে জানিয়েছেন, তাঁদের লেকটাউনের ফ্ল্যাটে যাতায়াত ছিল তাপসবাবুর। সেখানে বসেই সংগঠন ও তাঁর প্রতিষ্ঠানের কাজ সামলাতেন তিনি। এমনকী বহুবার রাত্রিবাসও করেছেন। এমনকী তাঁকে ফ্রিজে তাপসবাবুর ইনসুলিন রয়েছে বলেও দাবি করেন তিনি।

মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে এসে তাপসবাবু বলেন, আমি কুন্তলের ফ্ল্যাটে যেতাম সেকথা তো আগেই বলেছি। তবে কখনও রাত্রিবাস করিনি। ওরা পারলে প্রমাণ করুক।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।