WB SSC scam: নথি উদ্ধার হওয়া ফ্ল্যাটে বহুদিন থেকেছেন তাপস, তদন্তের আর্জি কুন্তলের স্ত্রীর

Advertisement

নিয়োগ দুর্নীতি মামলায় কুন্তল ঘোষ গ্রেফতার হওয়ার পরে উঠে এসেছে একের পর এক গুরুত্বপূর্ণ তথ্য। গ্রেফতারের পর প্রথম থেকেই কুন্তল ঘোষ মানিক ভট্টাচার্য ঘনিষ্ঠ তাপস মণ্ডলের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলে আসছেন। তবে সেই অভিযোগ অস্বীকার করছেন তাপস মণ্ডল। এদিকে, কুন্তল ঘোষের স্ত্রী জয়শ্রী ঘোষ নিউটাউনের যে আবাসনে ইডি তল্লাশি চালিয়েছিল সেই আবাসনে দিনের পর দিন তাপস মণ্ডল থেকেছেন বলে দাবি করেছেন। সে বিষয়ে তদন্ত করার আর্জি জানিয়ে ইডিকে চিঠি লিখলেন জয়শ্রী ঘোষ।

শনিবার কুন্তলকে গ্রেফতার করে ইডি। তার আগে নিউটাউনের একটি আবাসনের দুটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি উদ্ধার করে। এরপরেই কুন্তলকে গ্রেফতার করে ইডি। তখনই জয়শ্রী দাবি করছিলেন, তাপস মণ্ডল এবং তাঁর সহযোগী তাপস মিশ্র ওই ফ্ল্যাটে এসে দিনের পর দিন কাটাতেন। পরে অবশ্য সেই দাবি অস্বীকার করেছেন তাপস মণ্ডল। সেই সমস্ত বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার ফের তাপসকে ডেকে পাঠিয়েছে ইডি। তার ঠিক আগে জয়শ্রী ইডিকে চিঠি দিয়ে লিখেছেন, তাপস যে ওই ফ্ল্যাটে থাকতেন তা প্রমাণ রয়েছে। সেখানে তাঁর জামা কাপড় রয়েছে। এমনকী তাপস মধুমেহর রোগী ছিলেন।তাঁকে এর জন্য নিয়মিত ইনসুলিন দেওয়া হতো। ফ্ল্যাটের ফ্রিজে তাঁর ব্যবহার করা ইনসুলিন রয়ে গিয়েছে। সেগুলির বৈজ্ঞানিক পরীক্ষা করলেই দেখা যাবে কে সেগুলি ব্যবহার করত। জয়শ্রী দাবি করেছেন, লকডাউনের সময় ওই ফ্ল্যাটে বসেই কলেজের যাবতীয় কাজকর্ম সারতেন তাপস মণ্ডল। চিঠিতে তিনি তাপস মিশ্রেরও নাম জানিয়েছেন। পুরো বিষয়টি খতিয়ে দেখার জন্য ইডির কাছে আর্জি জানিয়েছেন জয়শ্রী।

প্রসঙ্গত, ওই ফ্ল্যাট থেকে বেশ কিছু নথি উদ্ধার হয়েছে। তাতে মিলেছে সাম্প্রতিক কিছু চিহ্ন। তাপসের ডায়েরির সঙ্গে তা মিলিয়ে দেখবেন ইডি’র আধিকারিকরা। তবে প্রশ্ন উঠছে যদি তাপস ওই ফ্ল্যাটে দিনের পর দিন থাকতেন তাহলে ফ্ল্যাটের আসল মালিক কে? ইডি কী পদক্ষেপ নেয় সেটাই এখন দেখার।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।