Soham-Solanki: শোলাঙ্কি-সোহমের প্রেম নিয়ে উত্তাল টলিপাড়া, ফুট কেটে মধুমিতা বললেন- ‘ও কাজের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে’

Advertisement

টলিপাড়ায় এখন প্রেমের মরসুম। বেশ কয়েক মাস ধরেই জোর গুঞ্জন নতুন প্রেমে পড়েছেন ‘খড়ি’। অভিনেতা সোহম মজুমদারের সঙ্গে শোলাঙ্কির প্রেম নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে। গত সপ্তাহেই মুক্তি পেয়েছে সোহমের ছবি ‘দিলখুশ’। সেই ছবির প্রিমিয়ারেও হাসিমুখে হাজির ছিলেন শোলাঙ্কি। আসলে কথায় আছে, যা রটে তার কিছু তো বটে! শোলাঙ্কি-সোহমের রসায়ন এখন নজর এড়াচ্ছে না কারুর। যদিও সরাসরি প্রেম নিয়ে মুখ খুলতে না-রাজ নায়ক।

শোলাঙ্কির সঙ্গে বন্ধুত্ব নিয়ে প্রশ্ন করা হলে হিন্দুস্তান টাইমস বাংলাকে সোহম জানান, ‘শোলাঙ্কি আমার খুব ভালো বন্ধু হয়। আমি জেনিউনলি বলছি এই কথাটা’। অপর এক সাক্ষাৎকারে সোহমের কাছে শোলাঙ্কির সঙ্গে রোম্যান্সের ব্যাপারে প্রশ্ন করা হলে নায়ক বলেন, ‘আমি একটা জিনিস বলতে চাই, আমি একা তো বিষয়টায় নেই। যে ধরো আছে, তাকে তো আমাকে সম্মান জানাতে হবে। আমি যার সঙ্গে সম্পর্কে আছি, তাঁকে না বলে ১০০ জনকে সেই সম্পর্ক নিয়ে বলে বেড়াতে পারব না। এই কারণেই ব্যাপারটা নিয়ে আমি কথা বলতে চাই না।’ কাজই তাঁর লাইফের মেন ফোকাস জানান সোহম। কোনও সম্পর্কের নামের পাশে এখনই ‘লেবেল’ সেঁটে দিতে রাজি নন অভিনেতা। তিনি বললেন, ‘সম্পর্কে থাকলে তার প্রতি শ্রম দিতে হবে। আর কাজের প্রতি আমাদের যে কমিটমেন্ট তাতে সম্পর্কের প্রতি সেই শ্রমটা দেওয়া যায় না’।

তবে সোহমের প্রেম নিয়ে কার্যত হাটে হাঁড়ি ভাঙলেন ‘দিলখুশ’ কো-স্টার। মধুমিতা মন্তব্য করে বসেন, ‘আসলে ও কাজের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে’। কাজের সঙ্গে প্রেমের কোনও সম্পর্ক নেই সেই উপদেশও সোহমকে দেন মধুমিতা।


অন্যদিকে টেলিপাড়ায় বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোলাঙ্কির দাম্পত্য জীবনে চিড় ধরেছে, নায়িকার রিলেশনশিপ স্টেটাস স্পষ্ট নয়। তবে নিউজিল্যান্ড নিবাসী স্বামীর সঙ্গে এখন আর কোনও সম্পর্ক নেই তাঁর, এমনটাই শোনা যায়। ২০১৮ সালে ভালোবেসেই বিয়ে করেছিলেন শোলাঙ্কি।

মিডিয়া আর সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত জীবন নিয়ে কাঁটাছেড়া প্রসঙ্গে সোহম হিন্দুস্তান টাইমস বাংলাকে জানিয়েছেন, ‘আমি এইগুলোকে একেবারেই গুরুত্ব দিই না। আমি যদি সেগুলোকে গুরুত্ব দেওয়া শুরু করি, তাহলে আমি যদি পরবর্তীকালে কারুর সঙ্গে সম্পর্কে জড়াই সেটা তাঁকে এফেক্ট করবে। সেটা আমার জীবন সম্পর্কিত হবে না শুধু, সেই মানুষটার জীবন সম্পর্কিত হয়ে পড়বে। আমি জানি, আমি একজন পাবলিক ফিগার, তাই আমি এগুলো আটকাতে পারব না। মানুষের আমার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহল থাকবেই। সেটা নিয়ে আমি বেশি কথা বলতে পারব না, তবে আমি এই ব্যাপারগুলো নিয়ে পাত্তা না দিতেই জবাব দিতে চাই।’

 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।