Shah Rukh Khan: গোলাপি ব্লাউজে শাহরুখের ছবি পোস্ট করে কটাক্ষ, যা বলে নিন্দককে চুপ করালেন ‘পাঠান’

Advertisement

রাত পোহালেই ‘পাঠান’ মুক্তি পাচ্ছে। ছবি মুক্তির আগে সোশ্যাল মিডিয়ায় ফের একবার ফুরফুরে মেজাজে ধরা দিলেন শাহরুখ খান। অনুরাগীদের সঙ্গে মন খুলে আড্ডা দিলেন, আর ট্রোলারদের দিলেন মোক্ষম জবাব।

এদিন টুইটারে শাহরুখ লেখেন, ‘পাঠানকে এত ভালোবাসা উজার করে দেওয়ার জন্য ধন্যবাদ। যারা এই ছবির গানে নাচছো, সিনেমার টিকিট কিনেছো, বড় বড় কাট আউট বানিয়েছো, টি-শার্ট বানিয়েছো- সব ফ্যান ক্লাবদের বলছি অসংখ্য ধন্যবাদ। মনে হচ্ছে যেন উৎসব চলছে। থিয়েটারে পৌঁছানো (রুপোলি পর্দার মাধ্যমে) সবসময়ই একটা আরামদায়ক অনুভূতি, মনে হয় যেন বাড়িতেই রয়েছি। চলো একটা ছোট্ট #AskSRK সেশন হয়ে যায়’। এই ‘আস্ক মি এনিথিং’ সেশনে অনেকেই যেমন শাহরুখকে মনের কথা বলতে ঝাঁপিয়ে পড়েন, কেউ কেউ আবার অভিনেতাকে কটাক্ষও করে বসেন।

‘যশরাজ ফিল্মস’-এর পোস্ট করা এক ছবিতে শাহরুখের মহিলা অবতারের ছবি পোস্ট করেন সেই জনৈক। লম্বা চুল লেহঙ্গা-চোলিতে এক অ্য়াওয়ার্ড শো-এর একটি সেগমেন্ট হোস্ট করেছিলেন শাহরুখ। সেই ছবি নিয়ে ঠাট্টা করতে চেয়েছিলেন এক ব্যক্তি। তিনি লেখেন, ‘ফাম ফাতাল’, এই শব্দের বাংলা অর্থ সম্মোহিনী বা যৌন-কামনা জাগায় যে নারী। এই পোস্ট দেখে ঠাণ্ডা মাথায় মোক্ষম জবাব দিয়ে ট্রোলারের ‘বোলতি বন্ধ’ করলেন শাহরুখ। তিনি লেখেন, ‘আরে না না, ওটা আমিই, মহিলাদের মতো পোশাক পরেছি। আমি জানি, সব সাজেই আমায় আকর্ষণীয় লাগে। কিন্তু তোমায় যে আরও ভাল কাউকে পেতে হবে বন্ধু! দুঃখিত, তোমাকে উত্তেজিত করার জন্য।’

শাহরুখের মোক্ষম জবাব

Advertisement

যশ রাজ ফিল্মসের যে পোস্টে এই ট্রোল উড়ে এসেছিল সেখানে দীপিকা পাড়ুকোনকে ‘ফাম ফাতাল’ বলে উল্লেখ করা হয়। পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই অ্যাকশন ছবিতে শাহরুখ খানকে দেখা যাবে গুপ্তচরের ভূমিকায়। শাহরুখের মতোই স্পাইয়ের চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোনেরও। ছবির ট্রেলার ও গানে অভিনেত্রীর সিজিলিং হট অবতার ইতিমধ্যেই নজর কেড়েছে। ছবিতে অ্যান্টি-হিরোর চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে।

চার বছর পর বড় পর্দায় নায়কের ভূমিকায় ফিরছেন শাহরুখ খান। স্বভাবতই পাঠান সিনেমার অগ্রিম টিকিট বুকিংয়ের ধুম পড়ে গিয়েছে চারদিকে। ২৩ জানুয়ারির রিপোর্ট অনুসারে ইতিমধ্যেই ২০ কোটির টিকিট প্রি-বুক হয়ে গিয়েছি। ট্রেড এক্সপার্টসদের মতে, প্রথম দিনে ৩৫ থেকে ৪০ কোটি টাকা সংগ্রহের জন্য প্রস্তুত পাঠান। প্রথম তিন দিনেই ১০০ কোটির ম্যাজিক ফিগার ছুঁয়ে ফেলবে ‘পাঠান’। শুক্রবারের বদলে একদিন আগে মুক্তি পাচ্ছে এই ছবি। তাই প্রথম সপ্তহান্তের কালেকশন হবে ১৫০ কোটির আশেপাশে। রুপোলি পর্দায় শাহরুখ বনাম জন দ্বৈরথ দেখতে অপেক্ষা আর মাত্র কয়েকঘন্টার, তাই আপতত ‘কুরসি কি পেটি বাঁধলো মৌসম বিগড়নে ওয়ালা হ্যায়।’

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।