RRR gets Oscar nominations: অস্কার নমিনেশন পকেটে পুরল RRR, টুইটারে উচ্ছ্বাস প্রকাশ রাম চরণ-জুনিয়র এনটিআরের

Advertisement

আরআরআরের সামনে আরও একটি আন্তর্জাতিক খেতাব জয়ের হাতছানি। এই ছবির হাত ধরেই কি ফের ভারতে আরও একটি অস্কার আসবে? আপাতত গোটা ভারতের প্রার্থনা তাই। আজ, ২৪ জানুয়ারি প্রকাশ্যে এল ৯৫তম অস্কারের পূর্ণ মনোনীত তালিকা। আর সেখানে জায়গা করে নিয়েছে এসএস রাজামৌলির আরআরআর ছবিটি। সেরা অরিজিন্যাল গান বিভাগে মনোনয়ন পেল এই ছবির গান নাটু নাটু।

এই গানটির কম্পোজিশন করেছেন এমএম কিরাবাণী। গানটি গেয়েছেন রাহুল সিপ্লিগুঞ্জ এবং কাল ভৈরব। প্রেম রক্ষিত কোরিওগ্রাফি করেছেন আর লিরিক্স লিখেছেন চন্দ্রবোস।

এই খবর পাওয়ার পর স্বাভাবিকভাবেই আনন্দ বাঁধ মানছে না এই ছবির সঙ্গে যাঁরা যুক্ত তাঁদের। অভিনেতা রাম চরণ এই বিষয়ে টুইট করে লেখেন, ‘কী দারুণ খবর! নাটু নাটুকে অস্কারের মনোনয়ন পেতে দেখে সত্যিই অত্যন্ত গর্ব হচ্ছে। আরও একটি গর্বের মুহূর্ত আমাদের জন্য, গোটা দেশের জন্য।’ তিনি এসএস রাজামৌলি, এমএম কিরাবাণী, সহ গোটা আরআরআর টিমকে শুভেচ্ছা জানিয়েছেন।

বাদ যাননি জুনিয়র এনটিআর। তিনি তাঁর টুইটারে এই ছবির গোটা টিমকে ধন্যবাদ জানান। তিনি লেখেন, ‘শুভেচ্ছা এমএম কিরাবাণী। এই গানটি আমার জীবনে চিরকাল একটা বিশেষ জায়গা অর্জন করে থাকবে।’

এই খবর প্রকাশ্যে আসার পর টুইটারে চিরঞ্জীবী লেখেন, ‘আর এক ধাপ বাকি। সেরা অরিজিন্যাল গান বিভাগে মনোনয়ন পাওয়ার জন্য অনেক অনেক শুভেচ্ছা এমএম কিরাবাণী এবং এসএস রাজামৌলি সহ গোটা টিমকে।’ কিরাবাণীও এই খবর শোনার পর টুইটারে লেখেন ‘আমার টিমকে অনেক শুভেচ্ছা। সবাইকে অনেক শুভেচ্ছা।’

আরআরআর ছবিটি একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি করা হয়েছে যার প্রেক্ষাপট প্রাক স্বাধীনতা সময়। দুই স্বাধীনতা সংগ্রামীর জীবনের ঘটনা তুলে ধরা হয়েছে এখানে। মূল চরিত্রে অভিনয় করেছেন রাম চরণ এবং জুনিয়র এনটিআর। সঙ্গে আলিয়া ভাট এবং অজয় দেবগনকেও দেখা গিয়েছিল। এই ছবিটি ইতিমধ্যে একটি গোল্ডেন গ্লোবস, দুটি ক্রিটিক্স চয়েজ অ্যাওয়ার্ড পেয়েছে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।