Online Ludo: অনলাইনে লুডো খেলে পাকিস্তানি নাবালিকাকে অবৈধভাবে ভারতে আনার অভিযোগ! অভিযুক্ত ‘মুলায়ম সিং যাদব’ গ্রেফতার

Advertisement

বেঙ্গালুরু থেকে ২৬ বছর বয়সী এক যুবকের গ্রেফতারি ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। যুবকের নাম মুলায়ম সিং যাদব।  অভিযোগ, অনলাইনে লুডো খেলে এক পাকিস্তানি নাবালিকাকে অবৈধভাবে ভারতে এনে তার সঙ্গে সহবাস করছিল এই ব্যক্তি। বর্তমানে সে বেঙ্গালুরুতে থাকলেও অভিযুক্ত ২৬ বছর বয়সী মুলায়ম সিং যাদব মূলত উত্তর প্রদেশের বাসিন্দা।

বেঙ্গালুরুর হোয়াইটফিল্ডের একটি জায়গায় অভিযুক্ত মুলায়ম সিং যাদব নিরাপত্তা কর্মীর দায়িত্বে কর্মরত ছিল। পুলিশ জানাচ্ছে, ওই অভিযুক্ত মুলায়ম সিং যাদব অনলাইনে লুডো খেলার মাধ্যমে ওই নাবালিকার সঙ্গে আলাপ করে। পাকিস্তানের হায়দরাবাদের বাসিন্দা ওই নাবালিকাকে পাকিস্তান থেকে ঘুরপথে নেপালের মাধ্যমে সে ভারতে আনে বলে অভিযোগ। একেবারেই অবৈধভাবে ওই নাবালিকা ভারতে আসে বলে খবর। বেঙ্গালুরুর হোয়াইটফিল্ডের ডিসিপি এস গিরিশ জানাচ্ছেন, ‘একটি প্রাইভেট ফার্মে কর্মরত ছিল, আর প্রায়ই অনলাইনে লুডো খেলত, গত বছর এক নাবালিকা পাকিস্তানি মেয়ের সঙ্গে তার সাক্ষাৎ হয়। সম্প্রতি সেওই পাকিস্তানি নাাবালিকাকে ভারতে আসতে বলে, যাতে তারা বিয়ে করতে পারে। সেপ্টেম্বর মাসে তারা নেপালের পথ ধরে নাবালিকাকে পাকিস্তান থেকে নিয়ে চলে আসে।’ জানা গিয়েছে, বেলান্দুরে এক বাড়িতে ভাড়ায় তারা বসবাস করছিল। নাবালিকার সঙ্গে সহবাসে ছিল এই অভিযুক্ত। 

এই গোটা ঘটনায়, যে বাড়িতে বসবাস করছিল ওই দুইজন, তার মালিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। বাড়ির মালিক গোবন্দ রেড্ডির বাড়িতে এক পাকিস্তানি নাবালিকা থাকা নিয়ে রয়েছে অভিযোগ। সেই সম্পর্কে বাড়ির মালিক কেন পুলিশকে জানাননি, তা নিয়ে উঠেছে প্রশ্ন। এদিকে, মুলায়াম সিং যাদবের বিরুদ্ধে ৪২০, ৪৯৫, ৫৯৫,৪৬৮, ৪৭৫ ধারায় মামলা দায়ের হয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।