বাইশে যাননি, তেইশে যাবেন, কিন্তু যেতেই হবে, ভাইপোকে আক্রমণ শুভেন্দুর

Advertisement

বাইশে যাননি, তেইশে যাবেন, কিন্তু যেতেই হবে। ফের একবার ভাইপোকে এভাবেই হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। মঙ্গলবার ডায়মন্ড হারবারের নান্দাভাঙায় দলের পঞ্চায়েত সম্মেলনের মঞ্চে একথা বলেন তিনি।

এদিন শুভেন্দু বলেন, ‘অনেকে বলছেন, কুন্তল তো ধরা পড়ল, কুন্তল যেখানে টাকা পৌঁছে দিল তিনি কবে যাবেন? আমি বলছি যাবেন। বাইশে যাননি তেইশে যাবেন। ডিসেম্বরে যাননি কিন্তু যাবেন। যেতে তাঁকে হবেই’।

স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ভাইপোকে আক্রমণ করে তিনি বলেন, ‘ভাইপো খুব বড় বড় কথা বলে। ও কোনও বক্তাই নয়, ছ্যাবলা। কোমরে হাত ঢুকিয়ে অনেক কথা বলে। আমি তিনটে প্রশ্ন করেছি। জবাব দিতে পারেনি। রুজিরা নারুলাটা কে? যার অ্যাকাউন্টে কয়লা পাচারের টাকা গেছে। মেনকা গম্ভীর আপনার কে হন? আর ২০১৫ – ২০১৭ সাল পর্যন্ত লিপস অ্যান্ড বাউন্ডসের ডিরেক্টর কে ছিলেন? যেতে এদের হবেই। এরা চোর নয়, ডাকাত। লুঠ করেছে। যেখানেই রাখো টাকা, না খাউঙ্গা, না খানে দুঙ্গা। ভাইপো টাকার ওপর শুয়ে আছে।

নিয়োগ দুর্নীতি ও গরুপাচারের তদন্তে গত ডিসেম্বরে তিনটি দিন খুব উল্লেখযোগ্য বলে দাবি করেছিলেন শুভেন্দু। কিন্তু তার কোনও দিনেই তেমন উল্লেখযোগ্য কিছু ঘটেনি। কিন্তু নিজের দাবি থেকে সরতে নারাজ বিরোধী দলনেতা।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।