তিহাড়-বাস অবধারিত? ফের কেষ্টর জামিনের আবেদন খারিজ করল দিল্লির আদালত

Advertisement

গরুপাচারকাণ্ডে আরও একবার খারিজ হল অনুব্রত মণ্ডলের জামিনের আবেদন। মঙ্গলবার দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত অনুব্রতর আবেদন খারিজ করে। ফলে অনুব্রতর কপালে ঝুলেই রইল দিল্লি যাত্রার ফাঁড়া।

গত শনিবার অনুব্রতর জামিনের আবেদনের শুনানি হয় রাউস অ্যাভিনিউ আদালতের বিচারক রঘুবীর সিংয়ের এজলাসে। শুনানিতে অনুব্রতর আইনজীবী বলেন, গত ১৭ নভেম্বর অনুব্রতকে গ্রেফতার করেছে ED. তার পর ৬০ দিন কেটে গেলেও তার বিরুদ্ধে চার্জশিট পেশ করতে পারেনি তারা। অনুব্রতর বিরুদ্ধে যে সব ধারায় অভিযোগ রয়েছে তাতে তার জামিন পাওয়া উচিত।

পালটা ইডির আইনজীবী বলেন, রাউস অ্যাভিনিউ আদালত ইডির আবেদনের ভিত্তিতে অনুব্রতর বিরুদ্ধে প্রোডাকশন ওয়ারেন্ট জারি করেছিল। সেই ওয়ারেন্ট এখনো কার্যকর করতে পারেনি ইডি। ওয়ারেন্ট পড়ে রয়েছে আসানসোল জেলের সুপারের কাছে। অনুব্রতকে যখন হেফাজতেই পাওয়া যায়নি তখন তদন্ত কী করে এগোবে? আর চার্জশিটই বা কী করে দেওয়া সম্ভব? দুপক্ষের বক্তব্য শুনে শনিবার রায়দান স্থগিত রেখেছিলেন বিচারক।

মঙ্গলবার অনুব্রতর জামিনের মামলা খারিজ করে জামিনের আবেদন নাকচ করে দেন বিচারক রঘুবীর সিং। ফের একবার নিম্ন আদালতে অনুব্রতর জামিনের আবেদন খারিজ হওয়ায় অনুব্রতর তিহাড়বাস অবধারিত হয়ে উঠল বলে মনে করছেন অনেক আইনজ্ঞ।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।