Subhashree-Dev: দেবের প্রজাপতি নিয়ে মুখ খুললেন শুভশ্রী, রাখঢাক না রেখে বললেন- ‘খুব ভালো লাগছে..’

Advertisement

টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্য়ে অন্যতম তিনি। বিয়ের পর কেরিয়ার শেষ এই মিথ ভেঙেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। একাধিকে তাঁর রূপের জাদুতে মুগ্ধ নেটপাড়া, অন্যদিকে পেশাদার জগতে এখন খোঁজ মিলেছে অন্য এক শুভশ্রীর। ‘পরিণীতা’র সঙ্গে দর্শক আবিষ্কার করেছে নতুন শুভশ্রী। শুক্রবার বক্স অফিসে মুক্তি পেয়েছে নায়িকার নতুন ছবি ‘ডক্টর বক্সি’। এই ছবিতে লেখিকার চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী। পরিচালনায় সপ্তাশ্ব বসু। ‘হাবজি গাবজি’, ‘বৌদি ক্যান্টিন’-এর পর এই ছবিতে আবারও একসঙ্গে শুভশ্রী-পরমব্রত।

টলিউডে এখন ইতিবাচক হাওয়া। বক্স অফিসে ফাটাফাটি ব্যবসা করছে ‘প্রজাপতি’। ‘ডক্টর বক্সি’র প্রচারের ফাঁকে ‘প্রাক্তন’ দেবের ‘প্রজাপতি’ নিয়ে মুখ খুললেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনেত্রী বলেন, ‘২০২২-এ প্রচুর বাংলা ছবি রিলিজ করেছে। কোভিডের পর, ২০২২ এমন একটা সাল যেখানে জমে থাকা ছবিগুলো রিলিজ করেছে। সব ছবি মোটামুটি ভালো ব্যবসা করেছে, ২০২২টা আমাদের ইন্ডাস্ট্রির জন্য খুব ভালো বছর। সব শেষে ছোঁয়া দিয়ে গেছে প্রজাপতি। তবে আমার এখনও দেখা হয়ে ওঠেনি। কিন্তু খুব ভালো কথা শুনছি। আর এই ইন্ডাস্ট্রির সদস্য হিসাবে আমারও খুব ভালো লাগছে’। প্রসঙ্গত, মুক্তির প্রথম চার সপ্তাহে ৮ কোটির বেশি টাকা আয় করে নিয়েছে প্রযোজক-অভিনেতা দেবের ‘প্রজাপতি’। শুভশ্রীর ছবিকেও টুইটারে শুভেচ্ছা জানাতে ভোলেননি দেব। নায়িকাকে ট্যাগও করেন অভিনেতা।

টলি সুপারস্টার দেবের সঙ্গে শুভশ্রীর প্রেম সম্পর্ক একটা সময় ছিল টলিপাড়ার ওপেন সিক্রেট। প্রকাশ্যে কোনওদিন সম্পর্কের কথা সেভাবে স্বীকার করেননি তাঁরা, তবে প্রেম ভাঙার পর সবটা পরিষ্কার হয়েছিল। অনস্ক্রিনের এই হিট জুটির সফর শুরু ‘চ্যালেঞ্জ’ থেকে তারপর ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’- একসঙ্গে রুপোলি পর্দা কাঁপিয়েছেন তাঁরা। পছন্দের এই অনস্ক্রিন জুটিকে পর্দায় ফিরে পেতে আজও মরিয়া তাঁদের ভক্তরা। সম্পর্ক ভাঙার পরে ‘ধুমকেতু’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন দেব-শুভশ্রী। তবে যৌথ প্রযোজক রানা সরকারের সঙ্গে মনোমালিন্যের জেরে দীর্ঘদিন ধরে আটকে রয়েছে এই ছবির মুক্তি।

শুক্রবার ‘ডক্টর বক্সি’র পাশাপাশি মুক্তি পেয়েছে ‘কাবেরী অন্তর্ধান’ এবং ‘দিলখুশ’। এই চ্য়ালেঞ্জকে কীভাবে দেখছেন শুভশ্রী। নায়িকার জবাব, ‘আমার তো টেনশন সোলো রিলিজের ক্ষেত্রেও হয়। এটা পরীক্ষার রেজাল্ট বার হওয়ার মতো। আমি মন থেকে চাই সব ছবি ভালো করুক। কৌশিকদার (গঙ্গোপাধ্য়ায়) ছবি, নতুন পরিচালক রাহুলের ছবি আর আমাদের ছবিটাও’।

পেশাদার জগতে যেমন সফল, তেমনই ব্যক্তিগত জীবনেও সুখী তিনি। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সুখী গৃহকোণ শুভশ্রীর, ছেলে ইউভানকে নিয়ে দারুণ সময় কাটছে ‘রাজশ্রী’র। তাঁদের প্রেমে ভরা সংসারের টুকরো ঝলক হামেশাই ধরা পড়ে সোশ্যাল মিডিয়ায়। ইউভান তো রীতিমতো সোশ্যাল মিডিয়া স্টার। ছেলেকে নিয়ে শুভশ্রী জানালেন, ‘ইউভান এখন অনেক বড় হয়ে গেছে। এখন সম্পূর্ণ বাক্যে কথা বলছে। বলতে শুরু করে দিয়েছে, ‘আবলু (আই লাভ ইউ), আবার বলছে ‘স্কুল যাব না’। আমার তো মাঝে মাঝে মনে হয় এই তো জন্ম দিলাম আর এই বড় হয়ে গেল!’

 

 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।