Shreya Ghoshal brother wedding: দুই রীতি মেনে বিয়ের পিঁড়িতে বসেছে ভাই, ভ্রাতৃবধূর উদ্দেশে কী বললেন শ্রেয়া ঘোষাল

Advertisement

সাত পাকে বাঁধা পড়লেন গায়িকা শ্রেয়া ঘোষালের ভাই সৌম্যদীপ ঘোষাল। ভাইয়ের বিয়ের একাধিক ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন গায়িকা। শ্রেয়ার মতোই তাঁর ভাই সৌম্যদীপ পেশায় সুরকার ও গায়ক। পাত্রী কিন্তু দক্ষিণের মেয়ে, নাম রোশনি প্রদীপ।

ভাইয়ের বিয়ের ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন দিদি শ্রেয়া। লিখেছেন, ‘আজকের দিনটা অবিশ্বাস্য মনে হচ্ছে। আমার ভাইয়ের বিয়ে হয়ে গেল। আমার দেখা সব থেকে সুন্দর দুটো মনের মিলন হল আজ। দু’টি সংস্কৃতির আদর্শ মিলন হল আজ। আমাদের সব থেকে আদরের মানুষটার বিয়ে। খুশিতে চোখ ভিজেছে আজ। ভাই তুমি খুশি থেকো। বৌমা তোমাকে সারা জীবন এতটাই ভালোবাসবে’।

পেশায় সফ্‌টওয়্যার ইঞ্জিনিয়ার ও ধ্রুপদী নৃত্যশিল্পী রোশনি। পাত্র বাঙালি, আর পাত্রী দক্ষিণের। তাই দুই রীতি মেনেই বিয়ে হয় এই নব দম্পতির। প্রথমে দক্ষিণ ভারতীয় রীতিনীতি অনুযায়ী বিয়ে করেন সৌম্য এবং রোশনি। এরপর বাঙালি রীতি অনুযায়ী বিয়ে করেন তাঁরা। আরও পড়ুন: সুশান্তের জন্মবার্ষিকী, প্রয়াত প্রাক্তন প্রেমিককে স্মরণ করে স্মৃতিমেদুর রিয়া

বাঙালি মতে বিয়ে করার সময় ঘিয়ে রঙের ধুতি-পাঞ্জাবিতে সেজেছিলেন সৌম্য। মাথায় বরের টোপর। অন্যদিকে নববধূ রোশনির পরনে ছিল লাল লাল টুকটুকে বেনারসি।

বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। টলিউড থেকে বলিউড, দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রি একাধিক ভাষায় গান গেয়েছেন শ্রেয়া। ২০২১ সালে মা হয়েছেন শ্রেয়া ঘোষাল। আদর করে ছেলের নাম রেখেছেন দেবয়ান মুখোপাধ্যায়। একরত্তি আসার পরই পালটে গিয়েছে শ্রেয়া-শিলাদিত্যর জীবন। প্রায়শই একরত্তির সঙ্গে কাটানো দুষ্টু-মিষ্টি মুহূর্তের ছবি নেটমাধ্যমে শেয়ার করে থাকেন শ্রেয়া। 

বাঙালি ব্যবসায়ী শিলাদিত্য মুখোপাধ্যায়কে বিয়ের পর কর্মসূত্রে মুম্বইয়ে থাকেন গায়িকা। ২০২১ সালের ২২ মে শ্রেয়া ঘোষাল এবং শিলাদিত্য মুখোপাধ্যায়ের কোল আলো করে আসে তাঁদের একরত্তি ছেলে দেবয়ান। ছেলে এবং স্বামীকে নিয়ে সুখী গৃহকোণ গায়িকার।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।