KL Rahul-Athiya Shetty wedding: মেনু কী? আমন্ত্রিত কারা? কার পোশাকে সাজছেন রাহুল-আথিয়া? রইল বিয়ের যাবতীয় খুঁটিনাটি…

Advertisement

KL Rahul-Athiya Shetty wedding, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাত পোহালেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ক্রিকেটার কে এল রাহুল ও অভিনেত্রী আথিয়া শেট্টি। খান্ডালায় আথিয়ার বাবা সুনীল শেট্টির বিলাসবহুল বাংলোতেই বিয়ে হবে তাঁদের। ইতমধ্যেই দুই পরিবার হাজির হয়েছে সেখানে। রবিবার সকাল থেকে শুরু হয়েছে প্রাক বিয়ের অনুষ্ঠান। যথীরীতি হাই প্রোফাইল বিয়ে কভার করতে সারা দেশ থেকে মিডিয়া জমা হয়েছে বাংলোর বাইরে। রবিবার মিডিয়ার সঙ্গে দেখা করেন সুনীল শেট্টি। তিনি কথা দেন যে, আগামিকাল বিয়ের পরে নবদম্পতিকে তিনিই নিয়ে আসবেন মিডিয়ার সামনে। এমনকী মিডিয়ার জন্য বাংলোর বাইরে আলাদা ব্যবস্থাও করে দিয়েছেন অভিনেতা। তাঁদের জন্য ব্যবস্থা করেছেন ফুড প্যাকেটেরও। সোমবার বিয়ে হলেও পরবর্তীকালে আইপিএলের পর মুম্বইয়ে আয়োজন করা হবে গ্র্যান্ড রিসেপশনের।

আরও পড়ুন- Watch: মান-অভিমান ভুলে ফের কাছাকাছি রাজ-পরীমণি, প্রকাশ্যে অদেখা ভিডিয়ো…

বিগত বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন কে এল রাহুল ও আথিয়া শেট্টি। এমনকী এই তারকা ব্যাটারের বিভিন্ন ম্যাচে মাঠে দেখা গেছে আথিয়া ও সুনীল শেট্টিকে। রাহুলের সঙ্গে বিদেশেও ভ্যাকেশনে যেতে দেখা গেছে আথিয়াকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে সেই ছবি। এবার সেই ভালোবাসাকে স্বীকৃতি দিচ্ছেন দুই তারকা। সোমবার রাহুল ও আথিয়ার বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা ১০০। পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। শোনা যাচ্ছে এই নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন, সলমান খান, জ্যাকি শ্রফ, অক্ষয় কুমার, বিরাট কোহলির মতো তারকা।  তবে আমন্ত্রিতদের জন্য রয়েছে বেশ কিছু নিয়মও। শোনা যাচ্ছে, বিয়েবাড়িতে ছবি তোলায় নিষেধাজ্ঞা রয়েছে।

আরও পড়ুন- Shah Rukh Khan: শাহরুখকে চেনেন না! মাঝরাতে অসমের মুখ্যমন্ত্রীকে ফোন কিং খানের…

ইতমধ্যেই বাংলোর ছবি ভাইরাল হয়েছে। ফুল দিয়ে সাজানো হয়েছে গোটা বাংলো। সাদা ও হলুদ রঙের থিমেই হয়েছে বিয়ের সাজসজ্জা। রবিবার সকালে একটি পুজোর আয়োজন করা হয়েছিল। মেহেন্দি সেরেমনি অনুষ্ঠিত হয়েছে রবিবার, রাতে রয়েছে সংগীত ও সঙ্গে গ্র্যান্ড ককটেল পার্টি। রবিবার রাতের সংগীতে গান গাইবেন মিকা সিং সহ বেশ কিছু সেলেব সিঙ্গার। সোমবার বিয়ের জন্য রাহুল ও আথিয়া বেছে নিয়েছেন ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক। শোনা যাচ্ছে, আলিয়া-রণবীরের মতোই তাঁরা বেছে নিয়েছেন সাদা সোনালী রঙের কম্বিনেশন। সাবেকি পোশাকের পাশাপাশি তাঁদের বিয়ের মেনুতেও রয়েছে সাবেকিয়ানা। কলাপাতাতে সার্ভ করা হবে দক্ষিণ ভারতীয় খাবার। বিয়ের পরেই সোজা মুম্বই ফিরবেন নবদম্পতি। আপাতত হানিমুনে পরিকল্পনা নেই তাঁদের। বিয়ের পরেই রাহুল যোগ দেবেন ভারত টিমের সঙ্গে। আগামী ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে বর্ডার-গাভাসকার ট্রফি। তারপর রয়েছে আইপিএল। আইপিএলের পরেই হানিমুনে যাবে তারকা দম্পতি।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।